স্রোতের রূপে বিভোর সার্থক! তৈরি হলো দু’জনের রোম্যান্টিক মুহূর্ত! ছাত্রীর প্রেমে পাগল প্রফেসরবাবু!

Srot and Professor Sarthak in Mithijhora: জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক মিঠিঝোড়া (Mithijhora)। তিন বোনের গল্প নিয়ে এগিয়ে চলেছে গল্প। রাই, নীলু আর স্রোতের জীবনে উঠাপড়া লেগেই রয়েছে। তিন বোনই নিজের জীবনে চড়াই উৎরাইয়ের সঙ্গে যুদ্ধ করে এগিয়ে চলছে। টিআরপি তালিকাতেও (TRP LIST) মাথাচাড়া দিয়ে উঠছে এই ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকের গল্পে আগমন হয়েছে সুদীপ্তর। রাইয়ের বস অনির্বাণের বন্ধু সে। বহুদিনের পরিচয়। চোখ বুঝে বিশ্বাস করে বন্ধুকে। এহেন সুদীপ্ত রাইয়ের উপর দোষ এনেছে টাকা তছরুপের। যদিও রাই নয়, নিজেই সেই টাকা আত্মসাৎ করেছে সে। আর প্রথম থেকে রাইয়ের এড়িয়ে যাওয়া পছন্দ হয়নি তার। তাই দোষ চাপানোর সহজ টার্গেট রাই।

Mithijhora, Zee Bangla, Bengali Serial, মিঠিঝোরা, জি বাংলা, বাংলা সিরিয়াল

অপরদিকে, রাই এমনটা করেছে বলে মন মানছে না অনির্বাণের। তবে বন্ধুর কথাও ফেলে দিতে পারছে সে। তাই রাইয়ের অনুরোধে একদিন সময় দেয় অনির্বাণ। যদিও সুদীপ্ত এক মুহূর্ত দেরি করতে চায় না রাইকে জেলে ভরার। তবে অনির্বাণ রাইকে সময়। নিজেকে নির্দোষ প্রমাণ করতে রাই ছুটে যায় তার বাবার এক পরিচিতের কাছে। ধারাবাহিকের আসন্ন এপিসোডের প্রিভিউতে মিলল তেমন নজির।

মিঠিঝোড়া আজকের পর্ব ৩ মে ২০২৪ (Mithijhora Today Episode 3 May 2024)

প্রকাশ্যে মিঠিঝোড়ার নয়া প্রিভিউ। দেখা যাচ্ছে, মানসিক ভাবে ভেঙে পড়েছে রাই। চুরির অপবাদ নিয়ে বাঁচা বড় কষ্টের। হাজার হোক চুরির মতো ঘৃণ্য কাজ করেনি সে। তাই উপায় না দেখে বাবার এক বন্ধুর কাছে ছুটে গিয়েছে। রাইকে বলতে শোনা যায় যে করেই হোক এই কলঙ্ক ঘোচাতে হবে তাকে।

আরও পড়ুনঃ দারুণ খবর! ‘রামপ্রসাদ’-এর পর ফের ভক্তিমূলক ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী! তবে কী এবার জি বাংলায়?

অপরদিকে, কলেজের অনুষ্ঠানে সুদেষ্ণার জায়গায় স্ত্রোত পারফর্ম করবে বলে ঠিক করেছে। যদিও পারফর্ম করার ক্ষেত্রে নিজের মধ্যে খানিক দ্বন্দ্বে রয়েছে স্রোত। সার্থক স্যার ভাবছে যে মেয়েটার নিজের মধ্যে এত আত্মবিশ্বাসের অভাব সে নিজের কলেজ উপস্থাপন করবে কী করে? এই পরিস্থিতিতে চূড়ান্ত হয় সুদেষ্ণার জায়গায় স্রোতই পারফর্ম করবে। গ্রিনরুম থেকে তড়িঘড়ি সাজগোজ করে বেরিয়ে আসার সময় সার্থক স্যারের সঙ্গে ধাক্কা লাগে তার। তবে কী এবার তাদের কেমিস্ট্রি মোড় নেবে অন্যদিকে? জানতে হলে দেখতে থাকুন মিঠিঝোরা।

Back to top button