দারুণ পর্ব! খেল খ’ত’ম সুইটির! শ’য়’তা’ন সুইটিকে জ’ব্দ করে দত্ত বাড়ি থেকে বি’দা’য় করল পর্ণা

Neem Phooler Madhu Today’s Episode: জি বাংলার (Zee Bangla) টপার ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একের পর এক চমকের কারণে জমজমাট ধারাবাহিকের কাহিনী। পর্ণার তী’ক্ষ্ণ বু’দ্ধি, সৃজনের পর্ণার প্রতি ভা’লো’বাসা, কৃষ্ণার পর্ণার ওপর রা’গ এবং ঈশা, অয়ন, মৌমিতার পর্ণাকে দত্ত বাড়ি থেকে বে’র করার জন্য একের পর এক চা’ল, সব মিলিয়ে প্রতি সপ্তাহে নতুন নতুন চমক আসছে ধারাবাহিকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে সুইটিকে বিয়ে করে দত্ত বাড়িতে নিয়ে এসেছে সৃজন। সকলে পর্ণাকে বলে সুইটিকে বাড়ি থেকে বে’র করে দিতে কিন্তু তাতে রাজি হয়নি পর্ণা। সে সকলকে জানিয়ে দেয় সুইটির একটা কাজের ব্যবস্থা করেই সে সুইটির অন্যত্র থাকার ব্যবস্থা করবে সে। আবার পর্ণাকে শা’য়ে’স্তা করার জন্য কৃষ্ণাকে কিভাবে কাজে লাগাতে হবে সেই পরিকল্পনা মৌমিতাকে বলে দেয় ঈশা।

নিম ফুলের মধুর আজকের পর্ব ২৪ এপ্রিল (Neem Phooler Madhu Today’s Episode 24 April):

সুইটিকে এরপর স্নান সেরে আসতে বলে পর্ণা। সুইটি ঘর থেকে যাওয়ার পর রুচিরা পর্ণাকে বলে এই সুইটি মেয়েটি একেবারেই ভা’লো নয়। মেয়েটি জে’দি এবং এ’কগুঁ’য়ে প্রকৃতির। তাই কৃষ্ণা এবং অখিলেশ দত্ত যেমন বলছে সেরকম মেয়েটিকে বে’র করে দেওয়া উচিত পর্ণার। তখনই স্নান সেরে চলে আসে সুইটি।

সুইটির মাথা ভর্তি সিঁদুর দেখে খুব রে’গে যায় পর্ণা। খানিকটা মেজা’জ নিয়ে পর্ণা সুইটিকে জিজ্ঞাসা করে কেন এখনও সিঁদুর মোছেনি সুইটি? কিন্তু পর্ণাকে এত রে’গে যেতে দেখেও এক জায়গাতেই দাঁড়িয়ে থাকে সুইটি। এরপর আবার সিঁদুর মুছ’তে সুইটিকে পাঠিয়ে দেয় পর্ণা। রুচিরা তখন পর্ণার কানে কানে বলে “দেখেছিস তো এই মেয়ে ভা’লো না।“ সেই কথায় সহমত হয়ে চলে যায় পর্ণা।

কৃষ্ণার ঘরে গিয়ে মৌমিতা কৃষ্ণাকে বলে সুইটিকে মেনে নিতে। সুইটি তাঁর জন্য যো’গ্য বউমা হবে এবং তাঁকে একটা নাতি দেবে। সমস্ত কথা শুনে কি করবে এই ভাবনায় পড়ে যায় কৃষ্ণা। ওদিকে পর্ণা ঘরে যাওয়ার পর সৃজন পর্ণাকে বলে সুইটির ব্যবস্থা করতে। উত্তরে পর্ণা বলে তাদের কেউ আ’লা’দা করতে পারবে না। পরেরদিন সকালে চা নিয়ে আসে সুইটি। ফের সুইটির মাথায় সিঁদুর দেখেই রেগে যায় পর্ণা। সে ঠিক করে নেয় দত্ত বাড়ি থেকে সুইটিকে বের করে দেবে সে। তাহলে এবার সুইটিকে দত্ত বাড়ি থেকে তা’ড়া’তে পারবে পর্ণা, নাকি সুইটিকে তা’ড়া’তে ঢাল হয়ে দাঁড়াবে কৃষ্ণা?

Back to top button