অর্জুন-দীপার বিয়ে রু’খ’তে মা’র’ণ খেলা শুরু পৃথার! নোং’রা মহিলার মু’খোশ খুল’বে এবার দীপা! অনুরাগে ধুন্ধুমার!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে গল্পে চলছে টান টান পর্ব। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রতি পর্বে থাকছে নতুন নতুন চ’মক। এই মুহূর্তে, বিয়ের আবহ চলছে গোটা ধারাবাহিক জুড়ে। শীঘ্রই অর্জুন-দীপার চার হাত এক করতে করতে চলেছে। তবে কোনদিন ভা’লো কিছু সহজে পা’য়নি দীপা। অর্জুনের সঙ্গে বিয়েটাও কী তার নির্বি’ঘ্নে কাটবে? নাকি বা’ধ সাধবে অর্জুনের মা?

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে এপ্রিল (Anurager Chhowa Today Episode 24 April)

টাকার লো’ভ মানুষকে কতটা নামিয়ে দিতে পারে তার জ্বলজ্যান্ত প্রমাণ হল পৃথা। ছেলের বিয়ে আট’কা’তে মা’র’ণ ওষুধ খেতেও পিছপা হল না সে। ভিক্টরের থেকে একজনের নম্বর নিয়ে একটি বিশেষ ধরনের ও’ষুধ আনিয়েছে সে। শরীরে একফোঁটাও যে ওষুধের খোঁ’জ মিলবে না। কিন্তু মনে হবে হা’র্ট অ্যা’টাক।

অর্জুন-দীপার বিয়ে রুখ’তে তৎপর পৃথা। কারণ দীপা থাকতে অর্জুনের সম্প’ত্তি হ’স্ত’গত করতে পারবে না সে। ফ্লোরাল কনটেস্টে হে’রে গিয়েও জি’তে এসেছে দীপা। সাড়ে চার লক্ষ টাকার কাজের কন্ট্রাক্ট পেয়েছে সে। আর অর্জুন-দীপার বিয়ে আ’টকে যাওয়ার কোনও কারণ নেই। তাই সুখবর আসতেই বিয়ে ভে’স্তে দিতে ব’দ্ধ’পরিকর পৃথা।

খোকা চলে যেতেই মা’রণ ওষুধ খেয়ে ফেলে সে। তারপর হা’র্ট অ্যা’টাক হয়ে সোফায় পড়ে যায়। অহনা এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। এদিকে, সেনগুপ্ত বাড়িতে খুশির আবহ। দীপার কন্ট্রাক্ট পাওয়ার খবর আসতেই হই হই করে চলছে বিয়ের মেনুর প্রস্তুতি। জয় আর কাকিয়ার মুখ’ভা’র। কিন্তু বাকিরা সবাই আনন্দে মেতে।

তখনই অর্জুনের ফোনে ফোন আসে অহনার। পৃথাদেবীর হা’র্ট অ্যাটা’কের খবর পেয়ে দৌড়ে যায় সে। সঙ্গে দীপা আর খোকাও এসে উপস্থিত হয়। কেমন আছেন এখন তিনি। ডাক্তার বলে তার দীর্ঘ কেরিয়ারে এই প্রথম এমন রোগী দেখছেন তিনি। এত বড় ম্যা’সিভ হা’র্ট অ্যা’টা’কের পরেও তিনি ধা’ক্কা সামলে সম্পূ’র্ণ সু’স্থ। তখনই খট’কা লাগে দীপা। খোকা আর দীপা বুঝতে পারে এ নির্ঘা’ত পৃথার নয়া কোনো পরি’ক’ল্পনা। তাদের অজানা কারণে অর্জুন আর দীপার বিয়ে ভে’স্তে দেবে পৃথা। তবে পৃথার সে পরিকল্পনা কী আদৌ সাফল হবে? নাকি পৃথার মু’খোশ টে’নে ছিঁ’ড়ে দেবে দীপা? জানতে হলে দেখতে ভুলবেন না অনুরাগের ছোঁয়া।

Back to top button