অনুরাগের ছোঁয়ায় বিরাট ধামাকা! অন্তিম পর্বে সূর্য নিজে অর্জুনের হাতে দীপাকে তুলে দেবে! এই পর্ব মিস করবেন না

Anurager Chhowa upcoming Episode: স্টার জলসার (Star Jalsha) একসময়কার টিআরপি (TRP) টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। নতুন নতুন চমকে বারবার ধারাবাহিকটি মন জয় করেছে দর্শকদের। যদিও সাম্প্রতিক সময়ে, ধারাবাহিকের নতুন ট্র্যাক আসার পর থেকেই বেশ খানিকটা কমে গেছে ধারাবাহিকের টিআরপি। যদিও এখন সাড়ে ৯ টার এখনও স্লট লিডে রয়েছে অনুরাগের ছোঁয়া।

ধারাবাহিকে শুরু থেকেই প্রধান জুটি ছিল সূর্য আর দীপা। দীপার জীবনে বারবার এসেছে নতুন মোড়। তবে সবসময় দীপার পাশে তার ছায়া সঙ্গী হয়ে ছিল তার ভালোবাসার মানুষ সূর্য। তবে মিশকা একের পর এক কারসাজির ফলে বারবার বিচ্ছেদ ঘটে দীপা আর সূর্যের। সোনা আর রূপার তাদের জীবনে আসার পরও মেটেনি দীপার আর সূর্যের দূরত্ব। যতবার তারা একে অপরের কাছাকাছি আসার চেষ্টা করেছে ততবার তাদেরকে আলাদা করে দিয়েছে মিশকা। যদিও এখন তাদের জীবন এসেছে নতুন সঙ্গী। দীপার জীবনে এসেছে অর্জুন আর সূর্যের জীবনে এসেছে ইরা।

দীপাকে অর্জুনের হাতেই তুলে দিল সূর্য

অনুরাগের ছোঁয়া আসন্ন পর্ব (Anurager Chhowa Upcoming Episode): অর্জুনকে নিজের বাবার জায়গায় দিয়েছে সোনা আর রূপা। ইতিমধ্যেই তাদের বিয়ে দেওয়ারও সিদ্ধান্ত নিয়ে নিয়েছে সকলে। এই বিয়েতে সকলের মত থাকলেও অর্জুন আর দীপার সম্পর্ক নিয়ে মোটেই খুশি নন পৃথা আর বৃন্দা। দীপাকে অর্জুনের জীবন থেকে সরিয়ে দেওয়ার জন্য নানা পরিকল্পনা করে যাচ্ছে তারা। বিয়ে নানা কর্মকান্ড সৃষ্টি করছে নানা বাধা বিপত্তি। যদিও দীপাকে নিজের স্ত্রীর মর্যাদা দেওয়ার জন্য বদ্ধ পরিকর অর্জুন।

অন্তিম পর্বে কি বিরাট চমক অপেক্ষা করছে দীপার জন্য?

ইতিমধ্যেই হয়ে গেছে দীপা আর অর্জুনের আশীর্বাদ। আর ধীরে ধীরে সম্পন্ন হচ্ছে বিয়ের একের পর এক অনুষ্ঠান। এদিকে দীপা আর অর্জুনের বিয়ে পন্ড করে দেওয়ার জন্য একের পর এক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে পৃথা। তবে শেষমেশ দীপাকে অর্জুনের থেকে আলাদা না করতে পারার কারণে। এবার দীপার দুর্বল জায়গাতেই আঘাত করার সিদ্ধান্ত নেন পৃথা। তিনি জানতে পারেন দীপার জীবনে সবচেয়ে দুর্বল জায়গা সূর্য। সব কিছুরই পরও সূর্যের অস্তিতকে নিজের জীবনে এখনও পুরোপুরিভাবে অস্বীকার করতে পারেনি দীপা।

আরো পড়ুন: বাড়িতেই লিঙ্গ বৈষম্যের শিকার! ১০ বছর বয়সে বিয়ে দেওয়ার চেষ্টা বাবা-মায়ের! অভিনয় জগতে আসার আগে কঠিন লড়াই লড়েছেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য

তাই এবার সূর্যকেই ফোন করার সিদ্ধান্ত নেয় পৃথা। বিয়ের দিন যথা সময়ে ইরাকে নিয়ে বিয়ের মণ্ডপে উপস্থিত হয় সূর্য। সূর্যকে দেখেই অবাক হয়ে যায় দীপা আর অর্জুন। অর্জুন মনে মনে ভাবে তাহলে কি আবার সূর্যের কাছেই ফিরে যাবে দীপা? তখন অর্জুনের হাতে দীপাকে তুলে দিয়ে সূর্য বলে “ভয় নেই। তোমাদের বিয়ে ভাঙতে আমি এখানে আসিনি। আমি ইরার সঙ্গেই ভালো থাকব, দীপা তুমি অর্জুনকেই বিয়ে কর। আমি দেখেছি আমাদের মেয়েরাও অর্জুনের কাছে ভালো থাকে তাই আমি তোমাদের জীবন থেকে সরে যাবো।” সূর্যের এরকম পরিবর্তন দেখে অবাক হয়ে যায় দীপা। আর পৃথা মনে মনে ভাবতে থাকে এসব কি করল সূর্য। আপনাদের কি মনে হয় শেষমেশ অর্জুনকেই কি বিয়ে করবে দীপা? নাকি গল্পে আসবে নতুন টুইস্ট?

Back to top button