দারুণ খবর! শারীরিক অসুস্থতাকে কাটিয়ে পুরোনো মেজাজে বাসন্তী চট্টোপাধ্যায়! ‘জমিয়ে শুটিং করছি!’ খুশি উপচে পড়ছে বর্ষীয়ান অভিনেত্রীর

একেই বলে ঈশ্বরের অবদান। মৃ’ত্যুর মুখ থেকে ফিরে আসলেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chattopadhyay)। দীর্ঘদিন ধরেই সুস্থ ছিলেন অভিনেত্রী। যদিও তার অসুস্থতার প্রভাব কখনই পড়েনি ছোটপর্দায়। নিজের অভিনয়ের দক্ষতায় অসুস্থতাকেও হার মানিয়ে চালিয়ে গেছেন কাজ। কিন্তু আচমকাই মার্চ মাসে অসুস্থ হয়ে পড়েন বাসন্তী দেবী। বাড়িতেই সংজ্ঞা হারিয়ে পড়েন যান। তারপর তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ২৭শে মার্চ জানা যায় ক্যা’ন্সারের কারণে দমদমের একটি বেসরকারি হাসপাতালে মৃ’ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। সঙ্গে রয়েছে কিডনি এবং হার্টের সমস্যাও ছিল তাঁর।

পরিবারে নেই আর্থিক সচ্ছলতা। পাশে ছিল না মেয়েও। এরকম পরিস্থিতিতে অভিনেত্রীর পাশে দাঁড়ায় তাঁর রীল জীবনের ছেলে ভাস্বর চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার পোস্টে সাড়া দিয়ে অভিনেত্রীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। তবে রাখে হরি মা’রে কে! অভিনেত্রীর মাথাতেও সর্বদা ছিল ঈশ্বরের আশীর্বাদ। চিকিৎসায় সাড়া দেন অভিনেত্রী। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেও বেশ কয়েকদিন বিশ্রামে ছিলেন বাড়িতে।

Basanti Chattopadhyay, Basanti Chatterjee, Bengali Serial, Geeta LLB, Star Jalsha, বাসন্তী চট্টোপাধ্যায়, বাংলা সিরিয়াল, স্টার জলসা

সম্প্রতি সুস্থ হয়ে শনিবার অভিনেত্রী ফিরেছেন গীতা LLB ধারাবাহিকের শুটিং ফ্লোরে। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। বর্ষীয়ান অভিনেত্রী জানিয়েছেন “এতদিন পর সেটে ফিরে ভালো লাগছে। যেটুকু অসুস্থতা ছিল এখন সেটাও মুছে গেছে।” সংবাদ মাধ্যমকে অভিনেতা ভাস্বর জানিয়েছেন শুক্রবার অভিনেতাকে ফোন করে সেটে যাওয়ার কথা জানিয়েছিলেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। কিন্তু সেইদিন তার শুট না থাকায় অভিনেত্রীর সঙ্গে দেখা হয়নি তার।

Basanti Chattopadhyay, Basanti Chatterjee

আরও পড়ুনঃ স্রোতের রূপে বিভোর সার্থক! তৈরি হলো দু’জনের রোম্যান্টিক মুহূর্ত! ছাত্রীর প্রেমে পাগল প্রফেসরবাবু!

অভিনেত্রী এও জানিয়েছেন “গীতা LLB-র সেটে এবং দাসানি ২তেও আমি আছি। প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী আমাকে অনেকদিন ধরেই ডাকছেন। উনি আমায় বলেছিলেন আমি কাজে ফিরলেই ভালো হয়ে যাবো। এখন তো সত্যিই তার দেখলাম। আমি সকালে সেটে ঢুকেছি। বিশ্রাম নিয়েছি। মেকআপও করলাম। এবার সিনে যাবো। আমাকে এখানে সারাক্ষণ এসিতে বসিয়ে রাখা হয়েছে। আজ বসে বসেই শুট করব। এখন তো এসি আছে, আগে স্টুডিওতেও এসি থাকত না গরমে ঘামতে হতো। এখন আর সেই সমস্যা নেই। আমি দিব্যি আছি। সঙ্গে আমায় দেখে রাখার জন্য রেখা দেবীও আছেন।” জানা গেছে রেখা দেবীই বর্তমানে সমস্ত খেয়াল রাখছেন অভিনেত্রীর। তার ওষুধ থেকে খাওয়ার সবটাই এখন চলছে ডাক্তারের পরামর্শ মতো।

Back to top button