Nandini Chatterjee: গোয়ার সমুদ্রে বি’কিনি পরে অপরাজিতা অপুর আন্টি টু! ভক্তদের মনে আগুন ধরিয়ে দিলেন এই বছর পঞ্চাশের জনপ্রিয় খলনায়িকা মিতুলের শাশুড়ি

খোলামেলা পোশাক পরে সকলকে চমকে দিলেন অপরাজিতা অপু ধারাবাহিকের আন্টি ২। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপুর আন্টি ২ অর্থাৎ অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়কে মনে আছে তো? অবশ্য মনে থাকারই কথা কারণ এই অভিনেত্রী কিন্তু অন্যতম জনপ্রিয় খলনায়িকা বাংলা টেলিভিশনের।

সেই গাঢ় করে লিপস্টিক, কালো টিপ, বড় খোঁপা, চোখে মুখে যার শয়তানি সেই আন্টি ২ – এর নয়া রূপ দেখলে আপনি একেবারে চমকে উঠবেন। রীতিমতো ভোল বদল করে ফেলেছেন তিনি। একেবারে চেনা দায় হয়ে উঠেছে এই অভিনেত্রীকে।

বাস্তবে এই নায়িকার চালচলন একেবারে অন্যরকম। বিশেষত নায়িকার পোশাক একেবারে চমকে দেওয়ার মতো তার দর্শকদের। পর্দায় যাকে সব সময় শাড়িতে দেখে দর্শকরা বাস্তবে তিনি কিন্তু বিভিন্ন ধরনের পোশাক ট্রাই করেন এবং এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন নিজেকে নিয়ে। আর এবার গোয়ার সমুদ্র সৈকতে একেবারে আগুন ধরানো পোশাকে হাজির নন্দিনী।

এই বয়সেও যে কেউ এতটা সাহস করে টু পিস পরে সমুদ্র সৈকতে খোলামেলাভাবে ছবি তুলতে পারে সেটা অভিনেত্রীকে না দেখলে হয়তো বোঝা যেত না। অভিনেত্রীর পরনে রয়েছে রঙিন বিকিনি আর সেই অবস্থাতেই জলের মধ্যে দিব্যি নেমে গেলেন তিনি। সমুদ্রের নৈসর্গিক শোভা উপভোগ করতে ব্যস্ত তিনি। তাতেই নজর কেড়েছে নায়িকার আকর্ষণীয় ফিগার। তিনি যে রীতিমতো নিজেকে চর্চায় রাখেন সেটা স্পষ্ট। বয়সের ভার নিজের চেহারার উপর পড়তে দেননি নন্দিনী চট্টোপাধ্যায়। আর এই নিত্য নতুন সাজের দৌলাতে এখন নেট দুনিয়ায় ব্যাপক আলোচনার ঝড় তুলেছেন নন্দিনী। পাশাপাশি মানুষ সমালোচনা করতেও ছাড়েনি তাকে। কিন্তু নায়িকা যে নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন সেটাও তিনি চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন।

Back to top button