Meyebela: অর্পণকে অসাধারণ সুন্দর মানিয়েছে ডোডোর চরিত্রে, এত কম বয়সে কী পরিণত ও সাবলীল অভিনয়! প্রথম সপ্তাহেই ‘মেয়েবেলা’র নায়ক হয়ে উঠেছে মেয়েদের জাতীয় ক্রাশ

সম্প্রতি শুরু হয়েছে স্টার জলসা একটি নতুন ধারাবাহিক যার নাম ‘মেয়েবেলা’। যেখানে নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে, যাকে এর আগে দেখতে পাওয়া গেছে স্টার জলসার ‘খেলাঘর’ ধারাবাহিকে। এবং নায়কের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা অর্পণ ঘোষালকে। এর আগে অর্পণ কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’তে অভিনয় করেছে। দুই অভিনেতা-অভিনেত্রীর জুটিকেই দর্শক প্রথম দিন থেকেই বেশ পছন্দ করছে।

এছাড়া এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রূপা গাঙ্গুলী। শুরুর এক সপ্তাহর মধ্যেই দর্শকের বেশ পছন্দের হয়ে গেছে এই গল্প। ধারাবাহিকে গল্পের শুরুতে দেখা গেছে বীথি হল মিত্র বাড়ির মেজ বউ আর নায়ক অর্থাৎ ডোডো তার ছেলে। উল্টোদিকে নায়িকা মৌ হল বীথির ছোটবেলার প্রিয় বন্ধুর মেয়ে। কিন্তু কোন কারণবশত তাদের মধ্যে একটা তিক্ততা সৃষ্টি হয়েছিল। মৌ এর বাবা-মা কেউ নেই সে তার মাসি মেসোর কাছে আশ্রিতা হিসেবে থাকে।

Arpan Ghoshal

 

বীথি মৌকে একেবারেই পছন্দ করেনা এবং সব সময় নিজের ছেলের থেকে দূরে রাখতে চায়। শুরু থেকেই এই ধারাবাহিকের প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর অভিনয়ই দর্শকের বেশ মনে ধরেছে তবে সব ছেড়ে এখন দর্শকরা ধারাবাহিকের নায়ক অর্থাৎ অভিনেতা অর্পণ ঘোষালের চরিত্রটি নিয়ে কথা বলছে। প্রসঙ্গত এর আগে তাকে কখনো বাংলা টেলিভিশনের প্রধান চ্যানেলগুলোতে অভিনয় করতে দেখা যায়নি। কিন্তু এই প্রথম ধারাবাহিকেই তার অভিনয় দর্শকের বেশ পছন্দ হচ্ছে।

Arpan Ghoshal

তবে নেটিজেনদের অনেকেই বলেছিল যে ঠিক নায়ক বলে মনে হচ্ছে না অর্পণকে। অর্থাৎ নায়ক মানে যে হ্যান্ডসাম বা স্মার্ট হবে সে ঠিক তেমন নয়। কিন্তু আবার অন্য অংশ তাদের সেই কথার তীব্র প্রতিবাদ করেছে। তাদের মতে ধারাবাহিকে ডোডোর চরিত্রটির জন্য একেবারে যথাযথ অভিনয় করছে অর্পণ। আর তাকে খুবই সুন্দর মানিয়েছে এই চরিত্রটিতে।

Arpan Ghoshal

এই বিষয়ে এক নেটিজেন সোশ্যাল মিডিয়াতে লিখেছে, “অনেকজনকেই বলতে দেখলাম যে মেয়েবেলার হিরো নাকি handsome না..হিরোর মতো লাগে না..মানায় নাই.. আসলে একটা perticular image বা looks-এর বাইরে একটু unconventional কিছু এলেই সেটা অনেকে হজম করতে পারেনা.. তবে সেটা যার যার নিজস্ব পছন্দ..তাতে কারো কিছু বলার অধিকার নেই.But i find him really really handsome..কেমন একটা আলাদা রকমের handsome… অভিনয় নিয়েতো কিছু বলারই নেই..থিয়েটার artist,খুবই ভালো অভিনয় করে..”

Back to top button