এবার সিরিয়ালে আসছে অর্কজা আচার্যর বোন! ‘হুবহু দিদির মুখ বসানো’, নতুন নায়িকাকে দেখে চমকে যাবেন আপনিও

এই পৃথিবীতে বলা হয় সাত জন মানুষকে নাকি একই রকমের দেখতে হয়। অর্থাৎ প্রত্যেক মানুষের‌ই Doppelganger বা Lookalike থাকে। এই ধরনের মানুষদের মাঝে জৈবিক সম্পর্ক না থাকলেও এদের চেহারাগত দারুণ মিল থাকে। অর্থাৎ যাদের দেখতে অবিকল যমজের মতো। যাদের দেখে চোখের বিভ্রম হয়।

তবে একই শহরে দুটো একই রকম দেখতে মানুষের সন্ধান পেয়েছেন নাকি? অনেকেই সময় হয়ত আপনাকে বলেছেন আপনাকে এর মতো দেখতে বা ওর মতো দেখতে। তবে দুজন একই রকম দেখতে নায়িকার সন্ধান পেয়েছেন কখনও? না নিশ্চয়ই?

তবে সম্প্রতি বাংলা টেলিভিশনের দুনিয়ায় এইরকম নায়িকা বিভ্রম ঘটেছে। এক অভিনেত্রীকে দেখে আরেক অভিনেত্রী বলে গুলিয়ে ফেলেছেন দর্শকরা। নবাগতা অভিনেত্রীকে দেখে চোখের বিভ্রম ঘটেছে দর্শকদের।

তা কোন অভিনেত্রীকে দেখে কোন অভিনেত্রীর কথা মনে পড়ল দর্শকদের?

আসলে হয়েছে কী যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিকে বড় পর্দা থেকে এবার একজন নায়ক আসছেন এই ধারাবাহিকে ছোট পর্দা কাঁপাতে । বাংলা ছবির অত্যন্ত পরিচিত মুখ ওম সাহানি। দীর্ঘ ১৩ বছর পার করে এবার তিনিই ফিরছেন টেলিভিশনে দুনিয়ায়। যথারীতি এই নায়ককে টেলিভিশনের পর্দায় দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। আর তার সঙ্গে আসছেন নবাগতা এক অভিনেত্রী। নবাগতা এই অভিনেত্রী কিন্তু মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের পরবর্তী প্রোজেক্ট ‘Love বিয়ে আজ কাল’-এ আসছে এই জুটি।

TV Actress Arkoja Acharyya after getting role in 'Mou Er Bari' Says,''I am Bit Nervous...'' | NewsTrack English 1
আর এই অভিনেত্রীকে দেখেই বিভ্রান্ত হয়ে পড়েছে টেলিপাড়া। নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকারকে যেন অবিকল দেখতে অভিনেত্রী অর্কজা আচার্যর মতো। স্টার জলসার পর্দায় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক দিয়ে যাঁর অভিনয় জীবনের উত্থান শুরু হয়েছিল। এরপর এই অভিনেত্রীর দেখা মেলে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে। ধারা চরিত্রে এই ধারাবাহিকে কিছুদিনের জন্য অভিনয় করেন। এরপর অভিনেত্রীকে দেখা গিয়েছিল আকাশ আট চ্যানেলের শ্রেয়সী ধারাবাহিকে। এই চরিত্রটিও কিন্তু দারুণ জনপ্রিয়তা পায়। একইসঙ্গে হিট হয়েছিল সিরিয়ালটিও। আর মৌমিতা সরকারকে দেখে প্রথম দর্শনে সবাই ভেবেছিল ফিরছেন অভিনেত্রী অর্কজা আচার্য।
Model Moumita Sarkar to make her TV debut with new show 'Love Biye Aaj Kal'

Back to top button