প্রাক্তন প্রেমিকের নিমন্ত্রণ রক্ষা করতে বদ্ধপরিকর শিমুল! চরম কিছুর ইঙ্গিত পরাগের! কালকের পর্ব ফাঁস

এই মুহূর্তে জি বাংলায় (Zee Bangla) যতগুলি ধারাবাহিক সম্প্রচারিত হয় তার মধ্যে দর্শকদের প্রিয় ধারাবাহিকের (Bengali Serial) তালিকায় অবশ্যই থাকে কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) ধারাবাহিকটি। দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয় এই ধারাবাহিকটি। বিভিন্ন বিতর্ককে সঙ্গে নিয়ে তরতরিয়ে এগিয়ে চলেছে মানালি দে অভিনীত এই ধারাবাহিকটি।

তবে শুধুমাত্র একা মানালি দে নয়, এই ধারাবাহিকে একাধিক নামজাদা অভিনেতা- অভিনেত্রীরা রয়েছেন। স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়ের মতো গুণী অভিনেত্রীদের ভিড় এই ধারাবাহিকে। আসলে পাঁচ বন্ধুর জমাট এই গল্প এই ধারাবাহিকে দেখানো হচ্ছে সেই সঙ্গে উঠে আসছে বিভিন্ন সামাজিক ঘটনা এবং প্রত্যেকটি বিষয়‌ই ভীষণ স্পর্শকাতর।

যদিও এই ধারাবাহিকের নায়িকা শিমুল (Shimul)। তার এমন একটি পরিবারে বিয়ে হয়েছে যে পরিবারে তার জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। একমাত্র পাগলি ননদ পুতুল ছাড়া তার আপন এই পরিবারে আর কেউ নেই। তার অত্যন্ত কুটিল শাশুড়ি নিজে শশুর বাড়িতে যাওয়ার পর অত্যাচারিত হয়েছিলেন বলে নিজের বড় ছেলের বউকে‌ও সেই অত্যাচার ফিরিয়ে দিচ্ছেন প্রতি পদে।

কিন্তু এক‌ইসঙ্গে তিনি মাঝেমধ্যেই শিমুলের সামনে ভেঙে পড়েন। শিমুল ছাড়া তার মেয়েকে যে এই বাড়িতে আর কেউ ভালোবাসে না সেটাও তিনি বিলক্ষণ জানেন। আর তাইতো তিনি শিমুলকে বলেন আমি জানি তুমি মেয়েটা মোটেও খারাপ নও। আমার অবর্তমানে পুতুলকে যে তুমি দেখবে সেটাও আমি জানি। যদিও প্রকাশ্যে তিনি নিজের ছেলেদের‌ই সমর্থন করেন।

আরও পড়ুনঃ ঠাকুরের অবমাননা করে চূড়ান্ত শাস্তি পেল পাপী মৈনাক! মা জগদ্ধাত্রীর আশীর্বাদে ঋদ্ধিদের পাশে সাধারণ মানুষ

সে যাই হোক। শিমুলের প্রাক্তন প্রেমিকের বাড়িতে নিমন্ত্রণ করতে করতে আসা ঘিরে কিছুদিন আগেই জোর ঝামেলা-ঝগড়া হয়েছে। এমনকি সেই অশান্তির রেশ এখনও চলছে। আর এরই মধ্যে নিজে সেজেগুজে পুতুলকে সঙ্গী করে প্রাক্তন প্রেমিকের বোনের বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে বেরিয়ে পড়েছে শিমুল। যথারীতি তার পথ অবরোধ করে তার স্বামী পরাগ (Parag)। বলে শিমুল যদি এই বাড়ি থেকে এক পা বের হয় তাহলে সে চূড়ান্ত পদক্ষেপ নেবে। অন্যদিকে শিমুল বলে তাকে আটকানোর ক্ষমতা থাকলে আটকে দেখাক। কারণ সে এই নিমন্ত্রণ রক্ষা করবেই। এবার দেখার কি হয় এই ধারাবাহিকে।

Back to top button