গিনির দিকে ভাত কাপড়ের থালা ছুঁড়ে অপদার্থ বলল রূপ! চোখের জলে শ্বশুরবাড়ি ছাড়ল গিনি! জানুন আজকের পর্ব

এই মুহূর্তে দর্শক প্রিয় ধারাবাহিকের তালিকায় প্রথম দিকেই থাকবে ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকটি। না এই ধারাবাহিকটিকে (Serial ) টিআরপির নম্বর (TRP Number ) দিয়ে বিচার বিশ্লেষণ করলে চলবেনা। কিন্তু দর্শকরা এই ধারাবাহিক নিয়মিত দেখেন। বলা যায় এই ধারাবাহিকে বর্তমানে যে সমস্ত পর্ব গুলি চলছে তা থেকে চোখ ফেরাতে পারছেন না তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, এই সিরিয়ালে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস, খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। বর্তমানে বেশ জমে উঠেছে এই ধারাবাহিকের গল্প। তবে শুধুমাত্র মেঘ, ময়ূরী ও সৌর নীলের গল্পই নয় এই ধারাবাহিকের সমান ভাবে জায়গা করে নিয়েছে আনুষাঙ্গিক চরিত্রদের গল্পগুলিও। এই যেমন রূপ-গিনির সম্পর্ক।

গিনি রূপের প্রেমে পড়েছিল। কিন্তু রূপ আদ্যোপান্ত একটি অসভ্য, বেয়াদব, মেয়েবাজ ছেলে। রূপের আসল চরিত্র সম্পর্কে গিনিকে অনেক আগেই অবগত করেছিল মেঘ। কিন্তু চক্রান্ত করে রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে থাকে সবার সামনে অপমান করে ময়ূরী। এমনকি তাকে অপমান করে গিনি এবং সৌরনীল এবং মেঘের শ্বশুরবাড়ির প্রায় প্রত্যেকটি মানুষ।

ময়ূরী রূপকে খুব ভালো ছেলের সার্টিফিকেট দিয়েছিল। যদিও মেঘের কথায় বিশ্বাস করে মেঘের ঠাম্মিশাশুড়ি নিজের নাতনীকে এই বিয়ে করতে বারণ করেছিলেন। কিন্তু শোনেনি গিনি। আর এবার রূপকে বিয়ে করে পস্তাচ্ছে সে। রূপের গোটা রাত বাড়ি না ফেরা, বাবার থেকে হাত খরচের টাকা নেওয়ার মতো ঘটনা গুলো তার মনে খটকা দিয়েছে। আর এবার রূপের মেয়েবাজি করা সম্পর্কেও জেনে গেল গিনি। লোকমুখে সে জেনে গেছে শুধু সে একা নয় অজস্র মেয়ের সঙ্গেই সম্পর্ক রয়েছে রূপের।

এমন কি ভাত কাপড়ের অনুষ্ঠানে আকণ্ঠ মদ্যপান করে বাড়ি ফিরে এক ঘর লোকের সামনে চূড়ান্ত মাতলামি করে সে। সবার সামনেই গিনিকে গাইয়া বলে অসম্মান করে সে। এমনকি বলে দেয় সে একমাত্র তার বাবার সুকান্ত সান্যালের চাপে পড়ে সেই বিয়ে করেছে। এরপর রূপের মা তাকে টানতে টানতে ঘরে নিয়ে যায় এবং রীতিমতো ধমক দিয়ে তাকে ভাত কাপড়ের অনুষ্ঠানের জন্য প্রস্তুত হতে বলে।

কোনমতে রেডি হয়ে রূপ ভাত কাপড়ের অনুষ্ঠানে উপস্থিত হয়। এরপর গিনির হাতে ভাত কাপড়ের থালা তুলে দেওয়ার সময় কার্যত তা ইচ্ছে করে ছুঁড়ে দেয় রূপ। এর ফলে গিনির হাত থেকে পড়ে যায় ভাত কাপড়ের থালা। রাগান্বিত চোখে গিনির দিকে তাকিয়ে রূপ তাকে অপদার্থ বলে সেখান থেকে চলে যায়। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যায় ব্যাগ গুছিয়ে নিয়ে নিজের বাপের বাড়ির উদ্দেশ্যে রওনা হবে বলে মনস্থির করে ফেলেছে গিনি। কিন্তু সে ভাবছে বারবার তার ঠাম্মি তাকে বারণ করেছিল রূপ ভালো ছেলে নয়। কিন্তু সে শোনেনি। এবার সে নিজের বাপের বাড়িতে গিয়ে কি বলবে? ধামাকাদার পর্ব চলছে ইচ্ছে পুতুলে।

Back to top button