সন্ধ্যাতারায় বিরাট চমক! তারার সঙ্গে মিলন হবে আকাশনীলের! সন্ধ্যার জীবনে এন্ট্রি নিতে চলেছেন এই জনপ্রিয় নায়ক

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় যে ধারাবাহিকগুলি চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)।‌ এই ধারাবাহিকটি ভীষণই অল্প সময়ের মধ্যেই দর্শক মনে ভালো রকমের জায়গা করে নিয়েছে। জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের পর আবারও ছোট পর্দায় ফেরেন অভিনেত্রী অন্বেষা হাজরা। ভীষণ রকম দাপুটে অভিনেত্রী তিনি।‌ অগুণিত তার ভক্ত সংখ্যা। ‌ আর তিনি এই ধারাবাহিকে ফিরে আশায় ভীষণ খুশি হয়েছিল তার ভক্ত অনুরাগীরা।

অচিরেই সন্ধ্যার চরিত্রটি দর্শকদের ভীষণ রকম পছন্দের। এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের পর্দায় সবথেকে প্রাণ খোলা নায়িকা তিনিই।‌ এই ধারাবাহিকের মূল গল্প বোন সন্ধ্যা এবং তারা দুজনেই একজন পুরুষকে ভালোবাসে। তারাও আকাশকে ভালোবাসে আবার সন্ধ্যাও আকাশকে ভালবাসে। কিন্তু আকাশ শুধুই তারাকে ভালবাসে।‌ আর এই নিয়েই বিস্তর গন্ডগোল।‌

প্রাণপ্রিয় ছোট বোন তারাই যে সন্ধ্যার স্বামী আকাশ নীলের প্রেমিকা সেটা জানতো না সন্ধ্যা। যদিও সন্দেহ ছিল তার অনেকদিন ধরেই। কিন্তু কোনভাবেই তারা বা আকাশনীল সন্ধ্যাকে আসল কথা খুলে বলেনি। সম্পূর্ণভাবে পরিস্থিতির চাপে পড়েই সন্ধ্যা ও আকাশের বিয়ে হয়। পরবর্তীতে অবশ্য সন্ধ্যা জানতেও পারে যে তার স্বামী আকাশ অন্য কাউকে ভালোবসে।

তবে সন্ধ্যা যাতে আসল ঘটনা না জানতে পারে তাই গল্প ঘুরিয়ে দেয় আকাশ। কিন্তু এখন তারা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সন্ধ্যা প্রতিজ্ঞা করেছে এই সন্তানের বাবা যে তার সঙ্গেই বোন তারার বিয়ে দেবে। আর ইতিমধ্যে সে জেনে ফেলেছে তার নিজের বোন তারাই তার স্বামীর প্রেমিকা। আবার সেই সঙ্গে বোনের হতে চলা সন্তানের বাবাও বটে। আকাশনীলকে হারানোর কষ্ট, ব্যাকুলতা সন্ধ্যার মধ্যে দেখে চোখ দিয়ে জল গড়িয়ে পড়েছে দর্শকদের।

তবে এবার সন্ধ্যার জীবনে ঝড় তুলতে আসছে এক নতুন নায়ক। না আকাশনীল নয়। তারার সঙ্গে মিলন হবে আকাশনীলের বরং সন্ধ্যার জন্য আসছে নতুন নায়ক। শোনা যাচ্ছে নতুন নায়ক হিসেবে ধারাবাহিকে প্রবেশ করতে চলেছেন অভিনেতা রাজা ঘোষ। তারার সঙ্গে আকাশের মিল হলে সন্ধ্যার নায়ক হিসেবে দেখা যাবে তাকে। আর যদি উল্টোটা হয়, তাহলে তারার নায়ক হিসেবে দেখা যাবে এই অভিনেতাকে। তবে এখন অবধি পুরোটাই গুঞ্জন। এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Raja Ghosh (@rajasriradha)

Back to top button