বিয়ের আগে শা’রী’রিক সম্পর্ক হোক বা ছেলে-বৌমার ফুলশয্যার খাটে শাশুড়ি, এক ঝলকে এই বছরের সবচেয়ে বিতর্কিত দৃশ্যগুলো!

সন্ধ্যা হতেই ঘরে ঘরে জনপ্রিয় বাংলা ধারাবাহিক। সকলের মধ্যে স্টার জলসা (Star Jalsha)জি বাংলার (Zee Bangla) সিরিয়ালগুলির জনপ্রিয়তা সবচেয়ে বেশি। প্রতি সপ্তাহে নজরে পড়ে টিআরপি বাড়ানোর হাড্ডাহাড্ডি লড়াই। সবার মধ্যে কে এগোলো কে পিছোলো তা জানতে কান পাতেন দর্শক। সিরিয়ালগুলির মধ্যে এহেন প্রতিযোগিতা চলায় মাঝেমধ্যেই প্লটে পরিবর্তন আনে চ্যানেল কর্তৃপক্ষ। এদিকে, দর্শকদের চমক দিতে গিয়ে একাধিকবার বিতর্কের মুখে পড়ে বাংলা ধারাবাহিকগুলি। এমনিতেই সিরিয়াল নিয়ে দর্শকদের একাংশের অভিযোগ ছিলই। বিতর্কিত দৃশ্যের কারনে সিরিয়াল বন্ধের দাবি তোলেন আমজনতা।

২০২৩ সাল এবার শেষের দিকে। নতুন বছরে সমস্ত বাংলা সিরিয়াল গুলি থেকে বাঙালি দর্শকদের আরো নতুন নতুন কিছু প্রত্যাশা রয়েছে। তবে তার আগে বাংলা ধারাবাহিকের এই বছরের সবচেয়ে বেশি বিতর্কিত দৃশ্যগুলি ঝালিয়ে নেওয়া যাক।

তোমাদের রাণী (Tomader Rani): বাংলা ধারাবাহিকের বিতর্কিত সিনের মধ্যে অপর হলো ‘তোমাদের রানি’ ধারাবাহিকের একটি পর্বে দেখানো দৃশ্য। যেখানে বিয়ের আগেই রানি ও দুর্জয়কে ঘনিষ্ঠ হতে দেখা যায়। রানি ও দুর্জয়ের প্রি ম্যারিটাল শারীরিক সম্পর্ক নিয়ে তীব্র বিতর্কের সৃষ্টি হয় দর্শক মহলে। নতুন ধারাবাহিক শুরুর মুখেই এহেন দৃশ্য কেন? প্রশ্ন তোলেন নেটিজেনেরা।

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa): স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটিও বিতর্কিত দৃশ্যের তালিকায় প্রথম দিকে। এক সময় বেঙ্গল টপার এই ধারাবাহিকটি প্রতিযোগিতায় পাল্লা দিতে প্লটের পরিবর্তন করে। এখানে দেখানো হয় সিরিয়ালের নায়ক সূর্যের স্পার্ম নিয়ে মা হয় ভিলেন মিশকা। এই দৃশ্য বৈজ্ঞানিক হলেও এমনটা আগে কখনো দেখা যায়নি সিরিয়ালে। দেখার পর সিরিয়াল বন্ধের তীব্র আপত্তি তোলেন দর্শকরা। এমনকি এই সকল সিন সমাজের জন্যও যে অত্যন্ত ক্ষতিকারক তা বলেন সকলেই।

কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha) : ‘কার কাছে কই মনের কথায়’ দজ্জাল শাশুড়ি বর্তমানে শিমুলের বন্ধু। তবে এই শাশুড়ি এক সময়ে ছেলে বৌমার ফুলশয্যায় ব্যাগড়া দিয়েছে। শরীর খারাপের নাটক করে শাশুড়ি ছেলে বৌমার ফুলশয্যার খাটে নিজেই এসে শুয়ে পড়েছে। বিয়ের প্রথম রাতে স্বামীর সঙ্গে সময় কাটানোর বদলে শিমুলকে সারারাত কাটাতে হয়েছে চেয়ারে বসে। পরাগ নিজের মায়ের সঙ্গেই শুয়েছে ফুলশয্যার খাটে। এই দৃশ্য ব্যাপক ঝড় তুলেছিল দর্শকদের মনের মধ্যে। কেউ কেউ শিমুলের শাশুড়ি ভূমিকায় অভিনয় করা রিতা দত্ত চক্রবর্তীকে নিয়ে প্রশ্ন তোলে যে কেন তিনি এ ধরনের চরিত্র বেছে নিয়েছেন?

Back to top button