প্রেম দিবসের আগের দিনই সংসার ভাঙলো রাখি সাওয়ান্তের! কেনো এই সিদ্ধান্ত?

শেষ পর্যন্ত টিকলো না সম্পর্ক। প্রেম দিবসের ঠিক আগের দিন বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত এবং তাঁর স্বামী রিতেশ। নিজেদের এই সিদ্ধান্তের কথা রাখি সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে সকলকে জানিয়েছেন। বলাবাহুল্য রাখির মত এমন প্রাণবন্ত মহিলা একজন হঠাৎ করে এমন সিদ্ধান্ত নেওয়ায় বেশ হকচকিয়ে গিয়েছেন তাঁর অনুরাগীরা। ‘বিগ বস ১৫’-র মঞ্চে প্রথমবারের জন্যে স্বামী রীতেশকে প্রকাশ্যে আনেন রাখি। আর এই সব শেষ হওয়ার পরেই এই দুজন আলাদা হয়ে যাচ্ছেন।

ইনস্টাগ্রাম পোস্টে রাখি লেখেন যে বিগ বস শেষ হওয়ার পর অনেক ঘটনা ঘটেছে তাঁর জীবনে। অনেক কিছুই তিনি জানতেন না, তাঁর নিয়ন্ত্রণেও ছিল না। ‘বিগ বস ১৫’-তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন রাখি। প্রসঙ্গত, রীতেশ ‘বিগ বস ১৪’-তে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন। প্রেম দিবসের আগে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া যে রাখির কাছ‌ে ঠিক কতটা কঠিন সিদ্ধান্ত ছিল, তাও জানিয়েছেন রাখি। যদিও বিচ্ছেদের কারণ সম্পর্কে কিছুই জানাননি তাঁরা কেউ। অর্থাৎ এই বিষয়টিকে ব্যক্তিগত রাখতে চাইছেন রাখি।

রাখি যখন বিয়ে করেন তখন তিনি প্রকাশ্যে আনেননি তার স্বামীকে। এই নিয়ে প্রচুর জলঘোলা হয়েছিল যে আদৌ তিনি বিয়ে করেছেন কিনা। এমনকি তাঁর হানিমুনের ছবিও তিনি শেয়ার করেছিলেন। তারপর হঠাৎ করেই বিগ বস-এ স্বামীকে নিয়ে আসেন রাখি। এমনকি ইদানিং সাংবাদিকদের সামনে প্রকাশ্যে স্বামীকে চুম্বন করে জড়িয়ে ধরেছিলেন রাখি। তারপরে এমন কী হলো যে এত বড় সিদ্ধান্ত নিতে হলো তাঁদেরকে?

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Back to top button