৭৭ বছর বয়সে নতুন করে প্রেমে পড়লেন রঞ্জিত মল্লিক! প্রকাশ্যে এলেন প্রেমিকা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রঞ্জিত মল্লিক এক প্রতিষ্ঠিত নাম। তবে এবার যা করে বসলেন তিনি তাতে সরাসরি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই বয়সেও নাকি প্রেম করছেন তিনি। আর পাত্রী কে জানেন?

আসলে সবটাই সিনেমার জন্য। এবার সামনে এল অভিনেতার পরবর্তী সিনেমার বিস্তারিত তথ্য। এবার এই সিনেমায় একজন প্রেমিকের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। আর তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে তার পোস্টার। সিনেমার নাম ‘লাভ ম্যারেজ’। রঞ্জিত মল্লিক এবং অপরাজিতা ছাড়াও এই ছবিতে জুটি বাঁধছেন বাস্তব জীবনের রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। সিনেমার পোস্টার রিলিজ হওয়ার পর এই সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে হৈচৈ শুরু হয়ে গিয়েছে।

সেখানে অপরাজিতা এবং রঞ্জিত মল্লিককে এক সঙ্গে ডেটে যেতে দেখেছেন অনুগামীরা। আর তারপরেই ছড়িয়ে যায় তাহলে কি প্রেম করছেন তাঁরা? সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা জানিয়েছেন নতুন এই জুটিকে একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এখন তাঁরা। পাশাপাশি অভিনেতা নতুন ধরনের চরিত্র নিয়ে যে এক্সপেরিমেন্ট করছেন তা বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। এখন দেখার পালা এত বছর পর রঞ্জিত জাদু কতটা নজর কাড়ে বাঙালি সিনেমাপ্রেমীদের।

 

View this post on Instagram

 

A post shared by Surinder Films (@surinderfilms)

Back to top button