আদৃত-কৌশাম্বীর রিসেপশনে দেখা হল প্রাক্তনদের! বিশ্ববাসুর সঙ্গে ছবি তুললেন প্রাক্তন অর্কজা! দিয়ার সঙ্গে কী দেখা হল অভিষেকের?

বহুদিন ধরে অনুরাগীরা অপেক্ষা করছিলেন তাঁদের এক ফ্রেমে দেখার জন্য। বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। বিয়েরদিন রাত থেকে সমাজমাধ্যমে ভাইরাল (Viral) তারকা জুটির বিয়ের নানা ঝলক। টেলিভিশন জগতের এক নম্বর নায়কের বিয়ে বলে কথা! ভক্তদের অপেক্ষার অবসান করে নিজেদের সমাজমাধ্যমেও বিয়ের সাজে ছবি পোস্ট করেছেন যুগল। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের তরফ থেকে মিলেছে শুভেচ্ছার ঢল।

আদৃত-কৌশাম্বীর বিয়েতে ছিল সাবেকিয়ানার ছোঁয়া। হলুদ তসরের পাঞ্জাবিতে সেজে উঠেছিলেন পর্দার উচ্ছেবাবু। কৌশাম্বীও আধুনিকতাকে বুড়ো আঙুল দেখিয়ে ভরসা রেখেছিলেন লাল বেনারসিতে। হাওড়ার এক বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বৈশাখের বৃষ্টিস্নাত সন্ধেবেলা চার হাত এক করেছিলেন দুজন। বিয়েরদিন উপস্থিত ছিলেন ধারাবাহিক দুনিয়ার একাধিক পরিচিত মুখ।

মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু ও দিদিয়ার প্রেম অনেকদিনের। চুপিসারে তাঁরা সম্পর্ককে এগিয়ে নিয়ে গিয়েছেন। অবশেষে বৃহস্পতিবার মিসেস রায় হয়েছেন কৌশাম্বী। শনিবার তাঁদের গ্র্যান্ড রিসেপশন। রিসেপশনে এই জুটির কী লুক থাকবে, তার দিকেও পাখির চোখ ছিল অনুরাগীদের।

প্রকাশ্যে আদৃত-কৌশাম্বীর বিয়ের রাজকীয় লুক, নবদম্পতির পোশাকে ছিল রঙমিলান্তি

কলকাতার বুকে একটি বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল রিসেপশনের। কয়েকদিন আগে একই ভেন্যুতে হয়েছিল কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের অনুষ্ঠান। সাদা পোশাকে সেজে উঠেছিলেন যুগল। বর কনের পোশাকে ছিল রঙমিলান্তি। নববধূর সিঁথি রাঙা। বাহুডোরে নতুন বউকে নিয়ে ছবি তুললেন আদৃত।

আরো পড়ুন: রবের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অরুনিমা, ঋত্বিকের প্রেমিকা কে? অন্বেষা নাকি? জানিয়ে দিলেন অভিনেতা

প্রসঙ্গত, এদিন বিলাসবহুল হোটেলটিতে বসেছিল চাঁদের হাট। আদৃত-কৌশাম্বীর রিসেপশনে দেখা হল টলিউডের একাধিক প্রাক্তনদের। বিশ্ববাসুর সঙ্গে ছবি তুললেন প্রাক্তন প্রেমিকা অর্কজা। সেই ছবি সমাজমাধ্যমে আসতেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলকির নায়ক বোস ও নায়কের প্রাক্তন দিয়া মুখার্জিরও। যদিও সঙ্গে ছবি তোলেননি তাঁরা। তবে তাঁদের দেখা গিয়েছে গ্রুপ ছবির একফ্রেমে। তবে আদৃত-কৌশাম্বীর বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান মিটেছে ভালোয় ভালোয়। নয়া জীবনের যাত্রা শুরু করলেন ওঁরা। আগামী জীবনের জন্য রইল অনেক শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

Back to top button