বড় সংবাদ, সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি থেকে বাদ মিঠাই খ্যাত আদৃত রায়! কিন্তু কেন?

বর্তমানে টলিপাড়ার সবচেয়ে চর্চিত টপিক অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) বিয়ে। ৯ মে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দিদিয়ার সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন উচ্ছেবাবু। অভিনেতার আইবুড়োভাত থেকে রিসেপশন সবটাই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে এবং রিসেপশনে উপস্থিত ছিলেন টলিপাড়ার একঝাঁক তারকারা। মিঠাই পরিবার থেকে ফুলকি পরিবার, বাদ যাননি কেউই।

ট্রোলিংকে বুড়ো আঙুল দেখিয়ে বিয়ের পিঁড়িতে আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

মিঠাই ধারাবাহিকের সময় থেকেই শোনা গেছিল অভিনেত্রী কৌশাম্বীর সঙ্গে সম্পর্ক রয়েছেন আদৃত। গুঞ্জনটি শুরু হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় বিতর্ক। যেমন একদিকে অভিনেতার ভক্তরা সমর্থন করেছিলেন তাদের সম্পর্ককে। অপরদিকে মিঠাই এবং মূলত সৌমীতৃষার ভক্তদের ভয়ংকর ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন কৌশাম্বী এবং তার পরিবার। কিন্তু সেইসব মন্তব্যে একবারেই কর্ণপাত করেননি অভিনেত্রী। শত ট্রোলিংয়ের পরও কমেনি তাদের ভালোবাসা। এবার অবশেষে নিজেদের সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিলেন তারা।

বর্তমানে জি বাংলার ফুলকি ধারাবাহিকে পারমিতার চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বী। অপরদিকে অভিনেতা আদৃত সম্প্রতি শেষ করেছেন পাগল প্রেমী সিনেমার শুটিং। সিনেমাটির মাধ্যমেই বড়পর্দায় কামব্যাক করবেন আদৃত। শোনা যাচ্ছিল বিয়ের এবং মধুচন্দ্রিমার পালা মেটার পরই জোর কদমে সিনেমার প্রচারে নামবেন অভিনেতা। তবে এছাড়াও কিচিমাস আগেই অভিনেতাকে নিয়ে শোনা গেছিল সুসংবাদ। জানা যায় পাগল প্রেমীর পর পর্দায় আসবে আদৃতের আরও একটি সিনেমা। গুঞ্জন শোনা যায়, সৃজন মুখার্জী পরিচালিত সিনেমায় অভিনয় করবেন আদৃত।

Adrit Roy

পর্দায় আসছে সৃজিত মুখার্জীর সিনেমা সত্যি বলে সত্যি কিছু নেই

যদিও প্রথমে শোনা গেছিল এই সিনেমাটিতে মুখ্য চরিত্রে থাকবেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। কিন্তু পরে সিনেমাটির সময় পরিবর্তনের কারণে সিনেমা থেকে সরে দাঁড়ান অভিনেতা। জানা গেছে একের পর এক সিনেমা এবং সারেগামাপা-র শুটিংয়ের কাজে ব্যস্ত থাকার কারণে সৃজিত মুখার্জী সিনেমা থেকে বিদায় নিয়েছেন অনির্বাণ। যদিও অনির্বাণের জায়গায় আসার কথা ছিল না আদৃতের। সিনেমাটিতে অনির্বাণের জায়গায় অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

সৃজিত মুখার্জীর সিনেমা থেকে বাদ পড়লেন আদৃত রায়

শোনা গেছিল সৃজিত মুখার্জী পরিচালিত সিনেমা ‘সত্যি বলে সত্যি কিছু নেই’তে দ্বিতীয় অভিনেতার চরিত্রে সত্যম ভট্টাচার্যের জায়গায় সুযোগ পান আদৃত। কিন্তু সম্প্রতি পরিচালকের পোস্ট করা ছবি দেখে অবাক হয়ে যান নেটিজেনরা। কোথায় আদৃত? সম্প্রতি সিনেমার কলাকুশলীদের নিয়ে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেখানে বাকি কলাকুশলীরা থাকলেও দেখা মিলল না আদৃতের। তবে কি সিনেমা থেকে বাদ পড়লেন আদৃত?

আরও পড়ুনঃ শেষ পর্বের শুটিং হয়ে গেলো ‘মন দিতে চাই’! কীভাবে শেষ হচ্ছে ধারাবাহিকের গল্প?

সৃজিত পরিচালিত “সত্যি বলে সত্যি কিছু নেই” সিনেমায় থাকছেন যে আদৃত থাকছেন না এটা নিশ্চিত। যদিও সিনেমাটিতে আদৌ আদৃত কখনও ছিলেন কিনা সেটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। কারণ এই প্রসঙ্গে এতদিন এত কথা হলেই অভিনেতা নিজের থেকে এই বিষয় নিয়ে কখনওই কিছুই জানাননি। তবে সিনেমাটিতে আদৃত না থাকলেও সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমায় এই প্রথমবার অভিনয় করতে চলেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী অনন্যা চ্যাটার্জী। এছাড়াও থাকছেন রাহুল ব্যানার্জী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী সহ একাধিক তারকরা।

Back to top button