তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই কোল আলো ইয়ামির! ছেলে না মেয়ে কী হলো অভিনেত্রীর? কী রাখলেন নাম?

সন্তান কোলে বিয়ের তিন বছর পার করতে চলেছেন বলিউডের তারকা দম্পতি ইয়ামি গৌতম (Yami Gautam) ও আদিত্য ধর (Aditya Dhar)। অক্ষয় তৃতীয়ার শুভদিনে ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সোমবার, সন্তানের জন্মের ১০ দিনের মাথায় সমাজমাধ্যমে যৌথ বিবৃতি দিয়ে ভক্তদের সঙ্গে সুখবর ভাগ করে নিলেন নায়িকা ও তাঁর পরিচালক পতি।

কোল আলো করে সন্তান এল অভিনেত্রী ইয়ামি গৌতম

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ইয়ামির অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনায় সিলমোহর দিয়েছিলেন আদিত্য। এদিন ইনস্টাগ্রামে ভগবান শ্রীকৃষ্ণের কোলে একটি ছোট শিশুর ছবি পোস্ট করেন ইয়ামি। পোস্টে অভিনেত্রী লেখেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের সন্তানের জন্মের খবর। অক্ষয় তৃতীয়ার দিন সে আমাদের জীবনে এসেছে। আমরা ভগবানের কাছে কৃতজ্ঞ। আপনারা সকলে ওকে আশীর্বাদ আর ভালোবাসায় ভরিয়ে দিন। ওর জন্য প্রার্থনা করবেন’।

সংবাদমাধ্যমকে যৌথ সাক্ষাৎকার দিয়েছেন ইয়ামি ও আদিত্য। কী বললেন তারকা দম্পতি?

সংবাদমাধ্যমে দেওয়া যৌথ এক সাক্ষাৎকারে তারকা দম্পতি জানান, ‘অভিভাবক হিসাবে পথ চলা শুরুর সঙ্গে সঙ্গে আমাদের আশা আমাদের ছেলের ভবিষ্যৎ উজ্জ্বল হবে। ওঁর জীবনের প্রত্যেক মাইলস্টোন আমাদের বিশ্বাসকে মজবুত করবে। আমাদের পরিবারের জন্য এবং মাতৃভূমির সুযোগ্য পুত্র হয়ে উঠবে’।

Aditya Dhar

বেদাবিদ নামের অর্থ

এদিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ইয়ামি। বেদাবিদ একটি সংস্কৃত শব্দ। হিন্দুধর্মের সবচেয়ে প্রাচীন গ্রন্থ বেদের নাম। যার অর্থ বিদ অর্থাৎ বিদ্বান। যে পুরুষ বেদ সম্পর্কে জ্ঞানী তিনিই বেদাবিদ। খবরটি প্রকাশ্যে আসতেই আদিত্য ও ইয়ামিকে শুভেচ্ছায় মুড়েছেন ভক্তমহল।

আরও পড়ুন: “শেষ হয়ে গিয়েছে…” আদৃত-কৌশাম্বীর বিয়েতে অনুপস্থিতি নিয়ে অবশেষে মুখ খুলে কী বললেন অভিনেত্রী সৌমীতৃষা?

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ঠা জুন হিমাচলপ্রদেশে সাদামাটা বিয়ে সারেন ইয়ামি ও আদিত্য। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সেটেই মন দেওয়া-নেওয়ার পর্ব মিটিয়ে ছিলেন যুগল। আদিত্যকে বরাবর অন্যরকম লাগত অভিনেত্রীর। তাই লুকিয়ে রাখেননি মনের কথা। তাঁদের প্রেমের খবর কাকপক্ষীও পায়নি। গোপনে প্রেমের পর সিধা বিয়ের পিঁড়িতে বসেছিল আদিত্য-ইয়ামি।

Aditya Dhar

 

Back to top button