অমর প্রেম! সূর্যের কাছে থাকতে নতুন পরিচয় ধারণ করল দীপা, আজ থেকে তার নাম ‘ঊর্মি গুপ্ত!’ এবার বন্ধ হোক চাইছেন দর্শকরা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সম্প্রতি জমে উঠেছে ধারাবাহিকের পর্ব। অজান্তে আরও একবার দুষ্ট চক্রের মধ্যে জড়িয়ে পড়ছে সেনগুপ্ত পরিবার। বেজে উঠছে বিপদের ডঙ্কা। ধারাবাহিকের নায়িকা দীপা সূর্যের খোঁজে এসেছে মোহনপুর।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩ মে (Anurager Chhowa Today Episode 23 May)

সূর্যের কাছাকাছি থাকতে নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে কাজ নিয়েছে দীপা। বড় ডাক্তার বলেছেন, এক সপ্তাহ দীপার কাজ দেখে তারপর তার মাইনে পত্তর ঠিক করা হবে। কাজ পেয়ে খুব খুশি দীপা। কারণ ডাক্তারবাবুর এই মুহূর্তে সবথেকে বেশি পরিবার দরকার। ভালোবাসা দরকার। এখানে সবাই প্রফেশনাল। সূর্যকে সুস্থ করে তোলার জন্য যে চাই ভালোবাসা।

এদিকে সকালে দীপাকে না দেখে তাণ্ডব শুরু করেছে সূর্য। কিছুতেই তাকে ধরে রাখা যাচ্ছে না। হাসপাতালের কয়েকজন মিলে নাজেহাল হয়ে পড়েছে। তখনই বড় ডাক্তার এসে তাকে আশ্বস্ত করে। ঘড়ির কাঁটা সাতে এলেই দীপা চলে আসবে। দীপা আসবে শুনে খানিক শান্ত হয় সূর্য। তারপর শান্ত হয়ে ঘুমিয়ে পড়ে।

আরও পড়ুন: পলাশের জেলে যাওয়ার পরেও জেদ কমেনি প্রতীক্ষার! চ্যাটাং চ্যাটাং কথা শুনে তাকে বাড়ি থেকে তাড়ালো শিমুল

এদিকে দীপা ও সোনা-রূপার খোঁজ না পেয়ে ছটফট করছে গোটা পরিবার। কেউ বলছে কাগজে বিজ্ঞাপন দেবে, কেউ তবলার পিছু নিয়ে হাজির হয়েছে মোহনপুর। তবে দীপার খোঁজ নেই। কারণ নিরাপত্তার খাতিরে নিজের নাম ‘ঊর্মি গুপ্ত’ ব্যবহার করছে দীপা। কারণ, দীপার সাধারণ বুদ্ধি বলে ঘোর বিপদে পড়েছে সূর্য। কোনও দুষ্ট চক্রের খপ্পরে পড়েছে সে। তাই পরিচয় গোপন রাখাই শ্রেয়।

এদিকে তবলা আর প্রতীক সেনগুপ্ত খুঁজে চলেছে দীপাকে। কিছুতেই ট্র্যাক না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় তারা। দীপার ছবি দেখাতে পুলিশ বলে ইনি আগেও এসেছিলেন, একজনের খোঁজ করতে। তবে নাম বলেননি। প্রতীক আর তবলা বুঝতে পারে নিশ্চয় কোনও কারণে দীপা সূর্যের নাম চেপে গিয়েছে। এরপর কি হবে? তবলা কি পারবে দীপা ও সোনা-রূপাকে খুঁজে বের করতে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button