“হাতে ছুরি থাকলে সিঁদুর পরিয়ে দিতাম!” শুধু ধারাবাহিকের পর্দায় নয়, বাস্তব জীবনেও কী তবে প্রেমের ছোঁয়া লেগেছে আরাত্রিকা-সুমনের মনে?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন চমকের কারণে ধারাবাহিকটি বর্তমানে রাজত্ব করছে রাত ১০টার স্লটে। শুরু থেকে তিন বোনের কাহিনী দারুণ পছন্দ করেছেন বাঙালি গৃহিণীরা। ধারাবাহিকে বাবার মৃত্যুর পর বড় দিদি রাইয়ের আত্মত্যাগ কাহিনী চোখ ভিজিয়েছে দর্শকদের। সংসার সামলাতে নিজের খুশি, ভালো থাকার তোয়াক্কা না করেই রাই মেজ বোন নীলুর সঙ্গে বিয়ে দিয়েছে ভালোবাসার মানুষের।

তবে বিয়ের পর সেই নীলুই দূরে সরিয়ে দিয়েছে দিদিকে। ঈর্ষার কারণে বারবার এই দিদিকেই অপমান, অবিশ্বাস করেছে নীলু। তবে তাও বোনের ক্ষতি চায়নি রাই। নীলু ভালো থাকার জন্যই শৌর্য্যকে মিথ্যে বলে দূরে ঠেলে দিয়েছে সে। তবে সম্প্রতি রাইয়ের রৌদ্রতপ্ত জীবনে এক পশলা বৃষ্টি হয়ে এসেছে অনির্বাণ। এই প্রথম কেউ রাইকে বুঝেছে, ভালোবেসেছে। ইতিমধ্যেই রাই এবং অনির্বাণের জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে।

অনির্বাণকে ভরসা করছে রাই, নতুন চমক নিয়ে কি বললেন আরাত্রিকা মাইতি

সম্প্রতি পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। রাই এবং অনির্বাণকে মাঝে চলে এসেছে শৌর্য্য। ধারাবাহিকের এই নতুন চমক নিয়ে রাই এবং অনির্বাণের সঙ্গে কথা বলার জন্যই সেটে গিয়েছিল এক জনপ্রিয় সংবাদ মাধ্যম। সেখানেই সাক্ষাৎকারে অভিনেত্রী আরাত্রিকা মাইতি জানিয়েছেন “শৌর্য্য বলে যে রাই তাকে ঠকিয়েছে কিন্তু বাস্তবে সবার ভালো করতে গিয়ে বারবার রাই ঠকে গেছে। তবে এবার রাইয়ের জীবনে যে এসেছে সে রাইকে সত্যিই ভালোবাসে। রাইকে বুঝছে। যেটা এতদিন রাইয়ের পরিবার করেনি সেটা অনির্বাণ করছে। এবার আসা করা যায় যে অনির্বাণ রাইয়ের হাত ছাড়বে না।”

আমি ভাই আর রাইয়ের মাঝে আটকে গেছি, বললেন অভিনেতা সুমন দে

অভিনেত্রী কথায় অভিনেতা বলেছে “আমি আটকে গেছি কি করব বুঝতে পারছি না। একদিকে ভাই আরেকদিকে ও(রাই)। আমি তো ইন্টারভেলে এসেছি তার আগেই ওরা কি গুল খিলিয়েছে আমি জানি না। কি হবে সেটা আমিও জানিনা। তবে আশা করা যায় অনির্বাণ রাইয়ের সঙ্গেই থাকবে।” অভিনেতা সুমন হাসতে হাসতে এও বলেছেন “আমি তো ওকে মানে রাইকে অফ স্ক্রিন বলেছি বোনকে বললে টাকা দিয়ে কিনছে এদিকে মনে মনে ভাবছ তোমার কথা ভাবে এটা কি এই জন্যই যাতে বোন স্যারকে পছন্দ না করতে পারে? যদি স্যারকে বোনের বেশি পছন্দ হয়ে যায় স্যার এত হ্যান্ডসাম। আর যদি এত সমস্যা তাহলে টাকাটা কেন ফেরত দিলে না?”

আরও পড়ুন: জন্মদিনে ভক্তদের জন্য অবারিত দ্বার বিনয়ী অভিনেতার! ভক্তদের লাগামহীন ভালোবাসায় জমজমাট উচ্ছেবাবুর জন্মদিন! দেখুন ছবি

ধারাবাহিকের প্রেম গড়িয়েছে বাস্তবে, বাস্তবেও কি প্রেম করছে রাই অনির্বাণ? কি বললেন আরাত্রিকা মাইতি এবং সুমন দে

বর্তমানে রাই এবং অনির্বাণের জুটি নিয়ে দারুণ উৎসাহী দর্শকরা, অনেকেই বলেছেন বাস্তবেও তারা দেখতে চান রাই অনির্বাণের জুটি অর্থাৎ সুমন এবং আরাত্রিকার জুটিকে। এই কথাটা শুনেই প্রথমেই হেসে ফেলেন অভিনেত্রী। তিনি বলেছেন এই কথাটা তাকেও সামাজিক মাধ্যমে অনেকেই বলেছে। উত্তরে অভিনেতা সুমন হেসে বলেন “আমার হাতে ছুরি থাকলে বিয়ে করে নিতাম। তবে যাইহোক বাস্তবে আরাত্রিকার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। একসঙ্গে স্ক্রিন পড়া, মারামারি, মান অভিমান সব চলে আমাদের মধ্যে।” তবে সবশেষে অভিনেতা বলেছেন মিঠিঝোরা আসন্ন পর্বে অনেক চমক আসছে তাই টেলিভিশনের পর্দায় নজর রাখতে।

Back to top button