Anurager Chhowa Today Episode: অনুরাগ জমজমাট! ফের বিপাকে দীপা, এবার সেনগুপ্ত পরিবারই ঠেলে দিল বিপদের মুখে! তবে কি উদ্ধার করবে সূর্য? নাকি পাশে দাঁড়াবে অর্জুন?

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে এই মুহূর্তে চলছে মাথা ঘোরানো উত্তেজনা। গল্পের নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়ে মোহনপুরের নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। তাকে খুঁজতে কলকাতা থেকে ছুটে এসেছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬ মে (Anurager Chhowa Today Episode 26 May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে সোনা-রূপার সন্ধান করছে পুলিশ। সেনগুপ্তবাড়ির তরফ থেকে খবরের কাগজে নিখোঁজ বিজ্ঞাপন দেওয়া হয়েছে। ঘটনাক্রমে, মোহনপুর থানার পুলিশ গ্রেফতার করে সারথিকে। কারণ দু-তিন ধরে সারথির টোটোতে করে ঘুরতে দেখা গিয়েছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সারথি জানায়, দুজন ছোট মেয়ের সঙ্গে দীপা এসেছিল মোহনপুর। সোনা-রূপার কথাবার্তা থেকে সে বুঝতে পেরেছে তাদের বাবাকে নিয়ে সমস্যায় রয়েছে তারা। তাই এখানে কয়েকদিনের জন্য বাড়ি ভাড়া নিয়েছে। অসহায় একা মহিলাকে দুই বাচ্চার সঙ্গে দেখে সতুদির বাড়িতে নিয়ে আসে সারথি।

এদিকে, শুরুতে সতুর সঙ্গে সম্পর্ক যতই খারাপ হোক না কেন, সোনা-রূপাকে দেখে মন গলেছে তার। এদিন দীপা যখন হাসপাতালে তখন দুই মেয়ের জন্য জামা কিনে এনেছে সে। তবে তারপরই অঘটন। পুলিশ আসে সতুর বাড়ি। ছোট্ট সোনা-রূপাকে নিয়ে থানায় যেতে চায় তারা। তবে সতু দুই মেয়েকে একা ছাড়তে নারাজ। পুলিশের সঙ্গেও সেও চলে থানায়। তবে সোনা-রূপাকে একা ছাড়ে না।

আরও পড়ুনঃ “আমি সেদিন কিছুই করতে পারলাম না…” নিজের বাড়িতেই শারীরিক হেনস্থার শিকার টলি অভিনেত্রী সোহিনী সরকার!

সোনা-রূপাকে পেয়ে অনুজাকে ফোন করে জানায় পুলিশ। সেনগুপ্ত পরিবারে সকলে খানিক নিশ্চিন্ত হয়। তখন প্রতীকের কানে যায় সোনা-রূপাকে খুঁজতে কাগজে বিজ্ঞাপন দিয়েছে অনুজা। নিজেকে ধরে রাখতে পারে না প্রতীক। দীপার সব প্ল্যান ভেস্তে দিল অনুজা। কাগজে বিজ্ঞাপন দেওয়াটা কি তবে ঠিক হল না? এর জন্য নতুন বিপদের সম্মুখীন হবে দীপা?

Back to top button