উড়ান ধারাবাহিকে পূজারিণীর মায়ের চরিত্রে থাকছেন জনপ্রিয় এই টেলি অভিনেত্রী! নাম জানলে চমকে উঠবেন!

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। পুরোনো, স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে পর্দায় থেকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীদের নতুন নতুন ধারাবাহিক দেখে ভীষণভাবে উৎসাহী হচ্ছেন তারকা শিল্পীদের অনুরাগীরা। এছাড়াও ধারাবাহিক কাহিনীকে দূরে সরিয়ে রেখে ধারাবাহিকের আধুনিক কাহিনীগুলোকে বেশ পছন্দ করেছেন দর্শকরা।

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে শন ব্যানার্জীর নতুন ধারাবাহিক রোশনাই। মন ফাগুন শেষ হয়ে যাওয়ার দুই বছর পর শনকে আবার ছোটপর্দায় দেখে খুব খুশি অভিনেতার অনুরাগীরা। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে সাড়া ফেলতে সক্ষম হয়েছে ম্যাজিক মোমেন্টের প্রযোজিত রোশনাই ধারাবাহিকটি। ধারাবাহিকের কাহিনীও দারুণ পছন্দ করেছেন দর্শকরা।

ইতিমধ্যেই জানা গেছে ২৬ তারিখ স্টার জলসার পর্দায় শেষবারের মতো সম্প্রচারিত হয়ে বিদায় নেবে তুমি আসে পাশে থাকলে। প্রোমোতে ধারাবাহিকটির অন্যরকমের কাহিনী দর্শকদের মনে কৌতূহল জাগালেও ধারাবাহিকটি শুরু হওয়ার পর ধীরে ধীরে ধারাবাহিকটির ওপর থেকে উৎসাহী হারাতে শুরু করে দর্শকরা। তারপর নানা সময় ধারাবাহিকে এসেছে নানা চমক। নতুন পারো হয়ে ধারাবাহিকে এসেছে নবনীতা দাস। তবে তাতেও ফেরেনি টিআরপির হাল। বরং আরও কমে গেছে ধারাবাহিকটির জনপ্রিয়তা। ফলেই বছর ঘুরতে বা ঘুরতেই রোহন ভট্টাচার্যর ধারাবাহিকটিতে ইতি টানছে চ্যানেল।

২৭ মে থেকে স্টার জলসায় আসছে প্রতীক সেনের নতুন ধারাবাহিক উড়ান

তবে স্টার জলসার পর্দায় দেব এবং পারোর জুটিকে বিদায় জানিয়ে আসছে মহারাজ এবং পূজারিণী। ২৭ মে থেকে রাত সাড়ে আটটায় আসছেনসুরিন্দর ফিল্মসের এই ধারাবাহিকটি। উড়ানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা প্রতীক সেন এবং নবাগতা রত্নাপ্রিয়া দাস। ইতিমধ্যেই উড়ান ধারাবাহিকের প্রোমো সাড়া ফেলেছে পর্দায়। এক্কা দোক্কার পর অভিনেতা প্রতীক সেনকে আবার পর্দায় দেখে খুব খুশি অভিনেতার অনুরাগীরা।

উড়ান ধারাবাহিকে প্রতীক সেন এবং রত্নাপ্রিয়া দাসর মায়ের চরিত্রে থাকছেন কোন অভিনেত্রী?

Ananya Sengupta

সম্প্রতি জানা গেছিল উড়ান ধারাবাহিকে প্রতীকের মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঞ্জনা বসু। উল্লেখ্য, যদিও প্রাথমিক পর্যায়ে শোনা গিয়েছিল এই চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী রূপা গাঙ্গুলি। তবে নির্বাচন করা হয়েছে অঞ্জনা বসুকে। উল্লেখ্য তিনি এর আগে বধূবরণ, বিজয়িনী, রূপসাগরে মনের মানুষ সহ একাধিক ধারাবাহিক এবং বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে এবার শোনা যাচ্ছে নতুন খবর। প্রকাশ্যে এল ধারাবাহিকে পূজারিণীর মায়ের নাম। শোনা যাচ্ছে ধারাবাহিকটিতে পূজারিণীর মায়ের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী অনন্যা সেনগুপ্ত। প্রসঙ্গত, এর আগে কি করে বলব তোমায়, সাহেবের চিঠি, তুঁতে ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী।

Back to top button