মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচিয়ে নিজেকে ডক্টর প্রমাণ করল সূর্য! সেই সূত্রেই খোঁজ শুরুর সূর্যর! তবে কি সেনগুপ্ত বাড়িতে ফিরবে সে ?

Anurager Chhowa Today Episode: ভালোবাসার স্পর্শ পাগলেও বোঝে। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) এমনই দৃশ্যের সাক্ষী থাকল দর্শক। বর্তমানে মোহনপুরের নিরালা মানসিক হাসপাতালে চিকিৎসাধীন সূর্য। পরিস্থিতি এতটাই খারাপ যে সে কারোর কথা শোনে না। শুধু দীপা ছাড়া।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮ মে (Anurager Chhowa Today Episode 28 May)

ধারাবাহিকের প্লট অনুযায়ী, এই মুহূর্তে সূর্যের খোঁজ করতে করতে মোহনপুর এসেছে দীপা। মানসিক ভারসাম্যহীন সূর্যকে পেয়ে তার কাছেই থাকার জন্য আয়ার কাজ নিয়েছে সে। যদিও এখনই সে সূর্যের পরিচয় প্রকাশ্যে আনেনি। একাধিক অচেনা মানুষের সেনগুপ্তবাড়িতে বিচরণ, বিভিন্ন নম্বর থেকে একাধিকবার ফোন, রাস্তাঘাটে বাড়ির লোকের হেনস্থার নজির থেকে স্পষ্ট ঘোর বিপদে মধ্যে রয়েছে সূর্য।

মানসিক ভারসাম্য হারিয়ে যাওয়ার পাশাপাশি স্মৃতিভ্রম হয়েছে সূর্যের। তাই দীপা সিদ্ধান্ত নিয়েছে যতদিন না ডাক্তারবাবুর স্মৃতি ফিরে আসছে ও ডাক্তারবাবু মনে করতে পারছেন তার সঙ্গে কী হয়েছে ততদিন পরিচয় গোপন রাখাই শ্রেয়। নাহলে কে কোন দিক থেকে ওৎ পেতে বসে আছে তা বোঝা দায়।

তবে এদিন প্রচণ্ড ঝামেলার সৃষ্টি করেছে সূর্য। এক রোগীর বুকে ব্যথা হয়েবে দেখে ডাক্তারের ঘরে গিয়ে ওষুধপত্র ঘাঁটাঘাঁটি শুরু করেছে। হাসপাতালের স্টাফ তাদের আটকাতে চাইলেও, আটকানো যাচ্ছে না। উপায় না দেখে মিসেস দাস দীপাকে ফোন করতে বলে। দীপা আসার আগেই পঁয়তাল্লিশ নম্বর পেশেন্ট অসুস্থ রোগীকে একটি ইনজেকশন দিয়েছে।

বড় ডাক্তার অবাক হয়ে যায়। কারণ ঠিক সময়ে ওই ইনজেকশন না দিলে, রোগীকে বাঁচানো মুশকিল হয়ে যেত। মুমুর্ষরোগীকে জীবনদান করেছে পঁয়তাল্লিশ নম্বর রোগী। ড. স্যানাল বুঝতে পারেন এই রোগী নিঃসন্দেহে একজন বড় ডাক্তার। এই সূত্র ধরে এবার চলবে সূর্যের আসল পরিচয়ের খোঁজ।

Back to top button