বিচ্ছেদ নয়, মিলনেই পরিসমাপ্তি! ফের এক হচ্ছে রানী-দুর্জয়! জানেন কিভাবে?

স্টার জলসার (Star Jalsha) বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani)। শুরুর থেকে ধারাবাহিকের কাহিনী মন জয় করে নিয়েছিল দর্শকদের। একজন মায়ের সংসার, সন্তান সামলে ডাক্তার হওয়ার লড়াই পর্দায় ভীষণভাবে উপভোগ করছেন দর্শকরা। ফলেই শুরু থেকেই ধারাবাহিকটি প্রতি নিজেদের ভলোবাসা জাহির করেছেন দর্শকরা। শুরু থেকেই সন্ধ্যে ছয়টার স্লটে একটানা রাজত্ব করছেন রানী দুর্জয়ের জুটি।

পর্দায় রানী দুর্জয়ের খুনসুঁটি ভরা ভালোবাসা বেশ পছন্দ করেছেন বাংলা ধারাবাহিকের প্রেমীরা। তবে সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে এসেছে বিশেষ চমক। আলাদা হয়েছে রানী দুর্জয়। বর্তমানে দুণীকে নিয়ে দুর্জয়ের বাড়ি থেকে বেরিয়ে এসে রানী থাকতে শুরু করেছে আদিত্যর বাড়িতে। সেখান থেকেই সে চালিয়ে যাচ্ছে ডাক্তারি পড়া। তবে ধারাবাহিকের এই চমক আসার পর ধারাবাহিকের প্রতি আকর্ষণ হারিয়েছেন দর্শকরা। ফলেই বেশ খানিকটা কমেছে ধারাবাহিকের টিআরপিও।

কি দেখানো হয়েছে তোমাদের রানীর নতুন প্রোমোতে?

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো সম্প্রচারিত করা হয়েছিল স্টার জলসার পেজে। যেখানেও দেখা গেছে গল্প এগিয়ে গেছে ৫ বছর। আলাদা হয়েছে রানী দুর্জয়ের পথ। বড় হয়েছে রানীর মেয়ে দুণী। এখনও মায়ের সঙ্গে আদিত্যর বাড়িতেই থাকছে সে। অন্যদিকে দেখা গেছে আবার অনিশার সঙ্গে বিদেশে চলে গেছে দুর্জয়। সেখানে গিয়ে আবার কাছাকাছি এসেছে দুর্জয় আর অনিশা। একটি হোটেলের রুমে দুর্জয়কে ডেকে ঘুম থেকে তুলছে সে।

তোমাদের রানী ধারাবাহিক নিয়ে কি জানিয়েছে টেন্ট সিনেমা?

তবে ধারাবাহিকের এই প্রোমো দেখেই ক্ষুব্ধ হয়ে যান নেটিজেনরা। রানী আর দুর্জয়ের মাঝে আবার অনিশাকে দেখে একেবারেই মন ভেঙে যায় তাদের। স্টার জলসার পেজে প্রোমোটির কমেন্ট বক্সে নেতিবাচক মন্তব্য ভরিয়ে দেন তারা। বাধ্য হয়ে ভিডিওটিকে ডিলিট করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। এরপরই টেন্ট সিনেমার তরফ থেকে করে হয় একটি পোস্ট। যেখানে দর্শকদের তারা জানান “রানী আর দুর্জয় অমর প্রেমী তাদের খুব শীঘ্রই আবার কাছাকাছি আসবে।” তবে প্রোমো ডিলিট করা হলেও ধারাবাহিকের কাহিনীতে আসছে না কোন পরিবর্তন।

আরও পড়ুন: একেই বলে আদর্শ ভালোবাসা! গান গেয়ে তীর্থর অপরেশনের টাকা রোজগার করল পুতুল,পাশে শিমুল! কার কাছে কই মনের কথা আজ দারুণ চমক

কিভাবে তোমাদের রানী ধারাবাহিকে মিল হবে রানী আর দুর্জয়ের

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে ডাক্তার হয়েছে রানী। স্টার জলসার পেজে বেশ কয়েকটি ছবি শেয়ার করে তারা জানিয়েছেন এবার শুরু হবে রানী আর দুর্জয়ের নতুন পথ চলা। আর কাহিনী অনুযায়ী বিদেশে চলে যাবে দুর্জয়। এদিকে দেখা যাবে দুর্জয়ের হাসপাতালেই ডাক্তার হয়ে আসবে রানী। আবার পাঁচ বছর পর আবার দেশে ফিরবে দুর্জয়। তবে ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়বে সে। ফলে হাসপাতালে তাকে বাঁচাবে রানী। এরপরই শুরু হবে ঈর্ষার লড়াই। আদিত্যকে রানীর সঙ্গে দেখে কষ্ট পাবে দুর্জয় আর অপরদিকে অনিশার কাছাকাছি দুর্জয়কে দেখে কষ্ট পাবে রানী। তবে সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে রানীর সঙ্গে দুর্জয়ের মিল করিয়ে দেবে আদিত্য। পর্দা ফাঁস হবে অনিশার। সুতরাং বলাই বাহুল্য ধারাবাহিকের এই আসন্ন সময়ে এই নতুন চমকের কারণে বেশ খানিকটা বাড়তে চলেছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকের এই চমকে অপেক্ষাতেই দিন গুনছে তোমাদের রানীর দর্শকরা।

 

Back to top button