সেনগুপ্ত বাড়িতে সাজো সাজো রব, ঘরের ছেলে ঘরে ফিরেছে! সূর্যর আগমনে খুশির আবহ গোটা পরিবারে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একসময় টিআরপি আটের বেশি নম্বর তুলত এই ধারাবাহিক। একটানা দু’বছর সম্প্রচারের পর টিআরপিতে তালিকায় স্থানচ্যুত হলেও, সূর্য-দীপার গল্প নিয়ে আগ্রহে একবিন্দু ভাটা পড়েনি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩রা জুন (Anurager Chhowa Today Episode 3rd June)

অবশেষে সময় হয়েছে সূর্যের বাড়ি ফেরার। সূর্যের খোঁজ পেয়ে গোটা সেনগুপ্ত পরিবার পৌঁছেছে মোহনপুর। এখানকার নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন ছিল সে। তারপরই দুষ্কৃতীদের খপ্পরে পড়ে। সোনা-রূপা ও সূর্য একসঙ্গে দুষ্কৃতীদের মোকাবিলা বলে।

দীপা ও জয়রা পুলিশের সহায়তায় দুই মেয়ে ও সূর্যকে খুঁজে পায়। পুলিশ দুষ্কৃতীদের ধরে নিয়ে যায়। তারপর ফের হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। সূর্য এখন একজন বাচ্চায় পরিণত হয়েছে। সোনা-রূপার থেকেও মনের বয়স কমেছে। তাই বাচ্চাদের মতো বায়েনক্কা, আবদার শুরু করেছে।

সেনগুপ্ত পরিবারে সকলের মুখোমুখি হয়েও কাউকেই চিনতে পারেনি সে। সোনা-রূপা যাকে, যে নাম ধরে ডাকছে সূর্য সকলকে সেই নামেই ডাকছে। তার মাকেও চিনতে পারেনি সূর্য। সূর্যের এহেন অদ্ভুত সম্বোধনে অস্বস্তিতে পড়ে গোটা বাড়ির লোক। তারপর ঠিক হয় সূর্যকে এবার কলকাতায় এনে চিকিৎসা করানো হবে। আসার সময় সতুমাসি ও সারথির চোখে জল।

আরও পড়ুন: প্রতীক না জানালেও শঙ্খ স্যারকে শুভেচ্ছা জানাল মোহর! তবে কি মিটলো মন কষাকষি? বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন সোনামনি

এদিকে, কলকাতার বাড়িতে সাজো সাজো রব। ঘরের ছেলে ঘরে ফিরছে। ভিক্টর ফুল দিয়ে গেট সাজিয়েছে। কাকীয়া আরতির থালা নিয়ে প্রস্তুত। দীপার দাদা-বৌদি, দীপার বাবা সকলে এসে হাজির হয়েছে সেনগুপ্ত বাড়িতে। সূর্যের আগমনে সঙ্গে সঙ্গেই খুশির মহল গোটা পরিবারে।

Back to top button