সেনগুপ্ত বাড়িতে ফের ধামাকা! মাঝরাতে সেনগুপ্ত বাড়ির দরজায় টোকা দিল কে? দরজা খুলতেই চমকে উঠল গোটা পরিবার!

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকটিকে ঘিরে দর্শকদের উৎসাহ তুঙ্গে। গল্পের নায়ক সূর্য ও নায়িকা দীপার সম্পর্ক কোন খাতে বইবে এই নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৫ই জুন (Anurager Chhowa Today Episode 5th June)

ধারাবাহিকের পর্বে এই মুহূর্তে, মাথায় চোট লাগার পর মানসিক ভারসাম্য হারিয়েছে সূর্য। স্মৃতিও হারিয়ে ফেলেছে সে। এই মুহূর্তে সে এক ছোট্ট শিশুর মতো। পরিবারের কাউকে চিনতে পারে না। শুধু দীপার কথা শোনে। দীপাই একজন যে তাকে শান্ত করতে পারে। চোখের আড়াল হলেই ফের তাণ্ডব শুরু করে সূর্য।

এদিন রাতে ঘুমোনোর সময় সূর্য আবদার করে দীপা যেন তার ঘরে, তার সঙ্গে ঘুমোয়। সূর্য যতই শিশুসুলভ হয়ে যাক না কেন, নীতিগত দিক থেকে বিচার করলে তা কোনও কালেই কাম্য নয়। তাই সোনা-রূপাকে নিয়ে সূর্যকে ঘুম পাড়ায় দীপা। তবে মাঝরাতে একটি অবয়ব দেখে চমকে ওঠে দীপা। এত রাতে ব্যালকনির দরজা থেকে কে আসবে? বাড়ির কেউ? তাহলে তো সাড়া দিত। কেউ ফের সূর্যের ক্ষতি করতে আসেনি তো?

আরও পড়ুন: দুঃসংবাদ! স্লট লিড করার পরও হঠাৎ শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার অতি জনপ্রিয় ধারাবাহিক! দুঃখ পাবেন দর্শকরা

দৌড়ে নেমে আসে দীপা। তখনই কলিং বেলের শব্দ শুনতে পায় সকলে। মাঝরাতে কে এল সেনগুপ্তদের বাড়ি? এদিকে, দীপাকে নিজের পাশে দেখতে না পেয়ে নেমে আসে। তারপরই হুলস্থূল কাণ্ড।

দরজা খুলে সূর্য দেখে সামনে দাঁড়িয়ে প্রবীর। ছেলেকে এতদিন পর দেখে আবেগান্বিত হয়ে পড়ে সে। তবে চমকে যায় প্রবীর। একি অবস্থা হয়েছে তার ছেলের। বাবাকে চিনতে পারছে না। তারপরই বাড়ির সকলে প্রবীরের কাবছে পুরো ব্যাপারটা খোলসা করে। ছেলে মানসিক ভারসাম্য হারিয়েছে শুনে ভেঙে পড়ে প্রবীর।

Back to top button