রুদ্ধশ্বাস পর্ব অনুরাগে! বিবাহবার্ষিকীর রাতে ভালোমানুষির মুখোশ খুলল ইরার, সতীনকে পুলিশের হাতে তুলে দিল দীপা   

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। কস্মিনকালে আত্মীয়স্বজনদের কটাক্ষ কানে নেয়নি দীপা। সূর্যের ভাল হয়ে ওঠাই তার একমাত্র লক্ষ্য। তবে সূর্যকে ভাল করে তোলার যুদ্ধে প্রতি পদে দীপাকে মানসিক ভাবে ভেঙে দেওয়ার প্রস্তুতি করে চলেছে ইরা। কথায় কথায় তার ও সূর্যের মনগড়া সাংসারিক কাহিনি বলে দীপার কাটা ঘায়ে নুনের ছিঁটে দিতে কোনও কসুর করে না।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯শে জুন (Anurager Chhowa Today Episode 19th June)

এদিন ছিল সূর্য-ইরার বিবাহবার্ষিকী। এদিন খবরের কাগজে বিজ্ঞাপন দিয়ে আত্মীয়স্বজনদের ডেকে এনেছে ইরা। পরিকল্পনা ছিল আত্মীয়স্বজনদের কটাক্ষের মুখে পড়ে দীপার বাড়ি ছেড়ে চলে যাওয়া। একমাত্র তাহলেই সেনগুপ্ত বাড়িতে চিরুনি তল্লাশি ৬৪ জিবির কালো পেনড্রাইভ হাতে পাবে ইরা।

এদিকে অনেকদিন পর সেনগুপ্ত পরিবারে খুশির মরসুম। সূর্য এখন ছোট বাচ্চার মতো হয়ে গিয়েছে। তাকে বাচ্চাদের মতোই সামলায় পরিবারের সকলে। এদিন তার দাঁড়ি কাটা নিয়ে রীতিমতো হুলস্থূল কাণ্ড বেঁধে যায় বাড়ির ভিতর। মুখ চুলকোলেও কিছুতেই দাঁড়ি কাটবে না সে। শেষে দীপা এসে শান্ত করে, দাঁড়ি কেটে দেয়।

তারপরই নিজের মোক্ষম প্ল্যানটা করে ফেলে সে। সূর্য ইরার বিবাহবার্ষিকীর জন্য অনেক ফুল ও গিফট কিনে আনে। বাড়ির সকলকে বলে সে ও অজয়বাবু তাদের গ্রামের বাড়িতে ফিরে যাবে। আর এবার থেকে সূর্যের যাবতীয় দায়িত্ব নেবে ইরা। পরিকল্পনা মোতাবেক সবকিছু এগোনোয় খুশি ইরাও। বাড়ির সকলে প্রথমে কিন্তু কিন্তু করলেও, পরে লাবণ্য বোঝায় এসব কিছুই দীপার প্ল্যান।

এদিন রাতে সূর্যকে ঘুম পাড়িয়ে বেরিয়ে পড়ে দীপা, অজয়বাবু ও ঊর্মি। তবে তারা গ্রামের বাড়িতে না গিয়ে একটি মন্দিরে থাকে রাতটা। সেনগুপ্ত বাড়ির চারিদিক ছেয়ে গেছে পুলিশে। গোপনে ক্যামেরা দিয়ে ইরার উপর নজর রাখছে দীপা। তখনই তারা ক্যামেরায় দেখতে পায় সূর্যকে ইরা পেনড্রাইভের কথা জিজ্ঞেস করছে। ইরার সেনগুপ্ত বাড়িতে আসার আসল উদ্দেশ্যের কথা বুঝতে পারে দীপা। অবশেষে মুখোশ খুলবে ইরার ভালোমানুষির।

Back to top button