বিয়ে ভেঙে এবার নায়কের সঙ্গে প্রেম! সোহমের সঙ্গে প্রেমের জল্পনা উস্কে দিলেন শোলাঙ্কি!

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। পর্দায় তার দুর্দান্ত অভিনয়ের মন জয় করে নেয় দর্শকদের। ২০১৫ সালে ইচ্ছে নদী ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন শোলঙ্কি। এরপর সাত ভাই চম্পা, জামাই রাজা মতো ধারাবাহিকে ক্যামিও চরিত্রে তাকে দেখেছে দর্শকরা। এরপরই প্রথমে কাদম্বিনী ধারাবাহিকের হাত ধরে মুখ্য চরিত্রে ফের দেখা যায় শোলাঙ্কিকে। শেষবার স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল শোলাঙ্কিকে।

সম্প্রতি টলিপাড়ার অন্দরে গুঞ্জন শোনা যাচ্ছে অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে নাকি চুপিসারে প্রেম করছেন শোলাঙ্কি রায়। শোলাঙ্কি এবং সোহম যে একে অপরের খুব ভালো বন্ধু বর্তমানে সেকথা জানেন সকলেই। তবে নিন্দুকদের দাবি তাদের সম্পর্কে শুধু বন্ধুত্বেই আটকে নেই, তাদের সম্পর্ক আরও গভীর। নানান অনুষ্ঠানেও একসঙ্গে দেখা যায় তাদের।

এই তো কিছুদিন আগের ঘটনা মুম্বাইতে বিশেষ স্ক্রিনিং রাখা হয়েছিল অতি উত্তমের। সেই স্ক্রিনিংয়েই পাশাপাশি বসে ছিলেন সোহম আর শোলাঙ্কি। তাছাড়াও তারা দুজনেও মাঝে মধ্যেই ছবি পোস্ট করেন একই জায়গা থেকে। তবে অবশ্যই আলাদা আলাদা। আর সেই পোস্টগুলো দেখেই দুয়ে দুয়ে চার করে দিয়েছেন নেটিজেনরা। এই প্রসঙ্গ নিয়ে শোলাঙ্কিকে বারবার জিজ্ঞাসা করা হলেও মূলত এড়িয়ে গেছেন অভিনেত্রী।

সোহম মজুমদারের সঙ্গে সম্পর্ক নিয়ে কি বললেন শোলাঙ্কি রায়?

তবে আর লুকোচুরি নয়, সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে সোহমের প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। অভিনেত্রী সেইদিন স্পষ্টভাবে জানান তার এবং সোহমের সম্পর্কে নিয়ে যখন কথা বলার হবে তখন তিনি অবশ্যই বলবেন। তবে আপাতত তাদের মধ্যে বন্ধুত্ব আছে, তারা দুজনেই একে অপরের ভীষণ ভালো বন্ধু। এদিন বন্ধুত্বের বিষয়ে কথা বলতে বলতে অভিনেত্রী এও জানান “ইন্ডাস্ট্রিতে বন্ধু হয়। আমরা বেশ অনেক কাছের বন্ধু বান্ধব এই একই পেশার। আসল সঠিক মানুষকে বাছতে হয়। সবাই বন্ধু হয় না। সবার বন্ধু হওয়ার প্রয়োজনও হয় না।”

আরও পড়ুন:হকার উচ্ছেদে দোকান হারাবে নন্দিনী দিদি! ফুটপাত দখল করে ভাইরাল ব্যবসা কি এবার তবে বন্ধ হবে?

বর্তমানে কোন প্রজেক্টে কাজ করছেন শোলাঙ্কি রায়?

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে শোলাঙ্কি রায়কে দেখা যাচ্ছে হইচইয়ের নতুন সিরিজ বোকা বাক্সতে বন্দি সিরিজে। একজন সিরিয়ালের নায়িকার গল্প উঠে এসেছে এই সিরিজের গল্পে। দেবালয় ভট্টাচার্যের পরিচালিত এই সিরিজটিতে মুখ্য ভূমিকা অভিনয় করছেন শোলাঙ্কি রায় এবং নীল ভট্টাচার্য এবং সৌম্য বন্দোপাধ্যায়।

Back to top button