সাদা বালিয়াড়িতে কাঞ্চনের সঙ্গে রোম্যান্সে মাতোয়ারা শ্রীময়ী! গুনগুনিয়ে গাইলেন “তু হ্যায় তো গম না আতে হ্যায়…”

বিয়ের পর কেটে গিয়েছে চার মাস! হানিমুনে না যেতে পেরে মন খারাপ ছিল কাঞ্চনের ‘বাচ্চাবউ’ য়ের। তবে আর দেরি করেননি কাঞ্চন (Kanchan Mallik)। শ্রীময়ীর (Sreemoyee Chattoraj) জন্মদিনেই সারপ্রাইজ অভিনেতার। মধুচন্দ্রিমায় মালদ্বীপ উড়ে গিয়েছেন তারকা জুটি। এখন সবার নজর তাঁদের দিকেই। নিজেদের হানিমুনের নানান ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ার শেয়ার করছেন তাঁরা।

হানিমুনে কাঞ্চন-শ্রীময়ী!

কাঞ্চন শ্রীময়ীয়ের হানিমুন বর্তমানে চর্চার কেন্দ্রে। ‌কখনো এয়ারপোর্টে বসে খুনসুটি, কখন‌ও নীল জলে জলকেলী। তারকা জুটির উষ্ণ ছবি ‌মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বউকে সারপ্রাইজ দিতে কাঞ্চনের জুড়ি মেলা ভার। কখনও পুলের জলে ডুব দেওয়া থেকে রিসর্টে গোলাপের পাপড়ি দিয়ে সাজানো বিছানা! হানিমুনে নেই কোন কমতি।

সাগরপারে পাশাপাশি কাঞ্চন-শ্রীময়ী!

তবে এবার মালদ্বীপের সাগরপারে পাশাপাশি টলি পাড়ার তারকা জুটি। বয়সের পার্থক্যকে ধূলিসাৎ করে হাঁটছেন হাত ধরে। সেই মুহূর্তের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন শ্রীময়ী চট্টরাজ। দুজনের সামনে অনন্ত নীল অনন্ত সমুদ্র, আর সৈকতে সাদা বালিয়াড়ি। তার উপর দিয়ে খালি পায়ে হাত ধরে হাঁটছেন দম্পতি কাঞ্চন-শ্রীময়ী।

ভিডিওতে দেখা যাচ্ছে, এখানে কাঞ্চনের পরনে নীল ট্রাউজার, আর নীল ফ্লাওয়ার প্রিন্টেড সাদা রংয়ের শার্ট।‌ বেশ ফুরফুরে মেজাজে অভিনেতা। শ্রীময়ীর পরেনে শর্ট গোলাপী রঙের গাউন, পায়ে নুপূর। মাঝেমধ্যেই সাগরের জল এসে ভিজিয়ে দিচ্ছে পা। ভিডিওটি শেয়ার করে শ্রীময়ী লিখলেন ‘ট্রেন্ডিং’। ভিডিওতে বাজলো রোমান্টিক গান।

আরো পড়ুন: গল্পের গরু গাছে উঠেছে, গাঁজাখুরি সব পর্ব চলছে! দর্শকদের তোপের মুখে অনুরাগের ছোঁয়া! ইতি টানার দাবি নেটিজেনদের

নিজের নববিবাহিত স্ত্রীকে নিয়ে বিলাসবহুল এক মধুচন্দ্রিমার আয়োজন করেছেন কাঞ্চন মল্লিক। হানিমুনে গিয়ে আরো যেন তরুণ হয়ে উঠেছেন তিনি। আর শ্রীময়ী ডুবেছেন কাঞ্চনের প্রেমে। ‌আর তাঁদের এই প্রেম মুহূর্তে মুহূর্তে ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলছেন, জুটি কিন্তু বেজায় আনন্দ করছেন তাঁদের বিবাহিত জীবনের ভ্রমণে।

Back to top button