পরিস্থিতির শিকার হয়ে সূর্যকে ইরার দেওয়া ওষুধ খাওয়াতে বাধ্য হল দীপা ! শেষ হবে সূর্যর জীবন?

Anurager Chhowa Today Episode: নয়া অবতারে সেনগুপ্ত বাড়িতে প্রবেশ করেছে দীপা। রাজেশ্বরী আইয়ার একজন দক্ষিণ ভারতীয় নার্স। তাকে দেখে বা তার বাচন ভঙ্গিমা দেখে চেনার উপায় নেই, যে এই সেই দীপা। দীপার নিজের বোন ঊর্মি অবধি চিনে উঠতে পারেনি তার দিদিকে। সব মিলিয়ে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) সাম্প্রতিক পর্ব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ই জুলাই (Anurager Chhowa Today Episode 6th July)

কেউ চিনতে না পারলেও, নতুন নার্সের রকম সকম দেখে সন্দেহ হয় রূপার মনে। দীপা মেয়ে রূপা। নায়িকার মতোইই খুরাধার বুদ্ধিমতী সে। তাই বাকি সকলের চোখে ধুলো দিলেও, রূপার চোখকে ফাঁকি দিতে পারেনি দীপা। পড়ে যাওয়ার নাটক করতেই ‘রূপা’ বলে চেঁচিয়ে উঠেছিল দীপা। তখনই খোলসা হয় সবকিছু।

সোনা-রূপা তাদের মাকে চিনতে পেরেছে দেখে খানিক আবেগাপ্লুত হয়ে পড়ে দীপা। জড়িয়ে ধরে দুজনকে। তখনই ঘরে ঢুকে পড়ে ইরা। প্রায় হাতেনাতে ধরা পড়ে যাচ্ছিলো দীপা। তবে রূপার বুদ্ধিতে বাজিমাত। পরিস্থিতি ঠিক সামাল দিয়ে ফেলে দুজন। এদিকে রূপার সঙ্গে থেকে থেকে বুদ্ধি বেড়ে চলেছে সোনারও।

তবে ঘরে এসে ইরা একটি ওষুধ খাওয়াতে বলে নার্সকে। বলে ডক্টর স্যানালের প্রেসক্রিপশনে এই ওষুধ লেখা আছে। আদৌ সেই ওষুধ অর্ণব দিয়েছে ইরাকে। তিন তিন পর পর সে ওষুধ খেলে নেতিয়ে পড়বে সূর্য। তিনদিনের দিন তাকে এবাড়ি থেকে বের করে নিয়ে যেতে আর কোনও বাঁধা থাকবে না। প্রতিরোধ করার ক্ষমতাও বাকি থাকবে না সূর্যের শরীরে।

আরো পড়ুন: সাদা বালিয়াড়িতে কাঞ্চনের সঙ্গে রোম্যান্সে মাতোয়ারা শ্রীময়ী! গুনগুনিয়ে গাইলেন “তু হ্যায় তো গম না আতে হ্যায়…”

ওষুধ না দিলে ইরার সন্দেহ বাড়বে। তাই দীপাকে ওষুধটা খাওয়াতে হবে ইরার সামনেই। পরিস্থিতি সামাল দিতে সূর্যের ওষুধের বাক্স নিচে ফেলে দেয় মিস আইয়ার। ইরা নীচু হয়ে তুলতে গেলে ইরার ওষুধ ফেলে দেয় দীপা। নিজের কার্যসিদ্ধি হয়েছে ভেবে সেখান থেকে বেরিয়ে যায় ইরা। তবে এই ইরার আসল উদ্দেশ্যে জানার জন্য সূর্যের ঘরে গোপন ক্যামেরা ফিট করে দীপা। দীপা কি পারবে ইরা ও তার চক্রকে হাতেনাতে ধরতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button