‘শুভবিবাহ’ জমজমাট! আশীর্বাদ হয়ে গেল তেজ ও সুধার! জলসার মান রাখতে পারবে কী এই ধারাবাহিক?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Shubho Bibaho)। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে নজর কাড়ছেন লিড অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) ও নায়কের ভূমিকায় হানি বাফনা (Honey Bafna)। বর্তমানে ধারাবাহিকটি রীতিমত জমে উঠেছে। নায়ক তেজ এবং নায়িকা সুধার আশীর্বাদ পর্ব। বিয়ে হতে চলেছে দুজনের। সুধার অতীত সম্পর্কে জানতে পারবে তেজ? প্রশ্ন দর্শকমহলে।

সুধা ও তেজের ‘শুভ বিবাহ’!

জলসার এই ধারাবাহিকের শুরু থেকেই দেখানো হয়, নায়িকা সুধা ডিভোর্সি। আর সেই কারণেই পরিবার থেকে পরিজন সর্বত্র খোঁটা শুনতে হয় তাঁকে। সুধা বাড়ির বোঝা হয়ে রয়েছে, যেভাবেই হোক না কেন সুধার বিয়ে দিতে চায় সবাই। এদিকে নায়ক তেজ সম্ভ্রান্ত পরিবারের ছেলে। অভিনেতার পরিবার থেকে সুধাকেই বাছা হয়েছে তেজের পাত্রী হিসেবে। সুধার অতীতের কথা না জেনেই।

সুধা জানাতে চায় সে ডিভোর্সি। তবে নায়ক তাঁর পরিবারের কথাতেই একমত। তেজের ঠাম্মি তাঁর নাত বউ হিসেবে সুধাকে বেছে নেয়। দোয়েলের হাত থেকে আশীর্বাদের আংটি খুলে নিয়ে। ঠাম্মির সিদ্ধান্তে সুধা হতে চলেছে তেজের অর্ধাঙ্গিনী। আর এই বিয়ের খবরে সম্পূর্ণ অবাক নায়িকা।

এর আগেও সুধা আর তেজের বহুবার মোলাকাত হয়েছে। ‌বারবার সুধার প্রাণ বাঁচিয়েছে তেজ। একে অপরের প্রতি প্রথম থেকেই তৈরি হয়েছে টান। আর এবার হতে চলেছে চার হাত এক। তবে, সুধার অতীত না জেনেই তাঁকে বাড়ির বউ করে নিয়ে যাচ্ছে তেজের পরিবার। এদিকে, ঠাম্মি ডিভোর্সি মেয়েদের পছন্দ করেন না! তাই বিয়ের পর নানান পরীক্ষা দিতে হতে চলেছে সুধাকে। পারিবারিক অশান্তি ঠেকিয়ে নিজের সংসার কি দুই হাতে গড়ে তুলতে পারবে “শুভ বিবাহ’-এর নায়িকা?

আরও পড়ুন: শুভ বিবাহ ধারাবাহিকে কামাল করলেও সোনামণি নন, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী! নাম জানলে চমকে উঠবেন!

ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। সুধা-তেজের বিবাহের আয়োজন চলছে। খুব তাড়াতাড়ি সাত পাকে ঘুরবে দুজনে। সুধা বারবার চেষ্টা করবে নিজের অতীত বলে দেওয়ার। কিন্তু সেই সুযোগ সে পাবে না! তবে তেজ একজন আদর্শ পুরুষ। আশা করা যায় সুধাকে অপমান সহ্য করতে সে দেবে না। এখন দেখা যাক দুজনের সম্পর্কের সমীকরণ কোন দিকে গড়ায়।

Back to top button