অকৃতজ্ঞ সূর্য! স্মৃতি ফিরে আসতেই ফের দীপাকে ফিরিয়ে দিল নায়ক, আরও একবার মন ভাঙলো দীপার 

Anurager Chhowa Today Episode: অবশেষে বিপদ সরেছে সেনগুপ্ত বাড়ির উপর থেকে। দীপার জন্য পরিবারের সকলে আজ বিপদমুক্ত। শুধু পরিবারের সদস্যরা নয়, নায়িকার জন্য আজ একদল মেয়ে পাচার হয়ে যাওয়া থেকে আটকেছে। রুখে গেছে একাধিক স্কুলে বিস্ফোরণ। সব মিলিয়ে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ই জুলাই (Anurager Chhowa Today Episode 16th July)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে, ইরার ইনজেকশনের জন্য ধীরে ধীরে ফিরে আসছে সূর্যের স্মৃতি। অবস্থা সংকটজনক হলেও, ইতিমধ্যে সে চিনতে পেরেছে তার মা, বাবা ও পরিবারের লোকজনদের। তবে জ্ঞান ফেরার পর চিনতে পারেনি ডক্টর স্যানালকে। যে কিনা দীর্ঘদিন যাবত সূর্যকে সারিয়ে তুলতে চেয়েছে।

তবে এদিন প্রথমে সবটা খুলে বলতে চাননি ডক্টর স্যানাল। পরিবারের সকলের সঙ্গে সূর্য যখন সময় কাটাচ্ছে তখন দীপা আসে তার সঙ্গে দেখা করতে। অদ্ভুতভাবে দীপাকে চিনতে পারে না সূর্য। দীপার দেওয়া ফুল দেখে ভাবে, হয়ত হাসপাতালের তরফ থেকে তাকে একগুচ্ছ লাল গোলাপ দেওয়া হয়েছে।

লাবণ্য সেনগুপ্ত ভেবেছিল অনেকদিন পর সেনগুপ্ত বাড়িতে বসবে আনন্দের হাট। এক হবে সূর্য-দীপা। খুশির জোয়ারে ভাসবে সকলে। তবে শেষ মুহূর্তে ধাক্কা খায় পরিবারের সকলে। পুরোপুরি ঠিক হয়নি সূর্য। তার স্মৃতির খানিকটা ফিরে এলেও, ফিরে আসেনি বড়বেলার স্মৃতি।

এখনও ডাক্তার হতে চায় সে। সে মনে করতে পারছে না সেই বিখ্যাত কার্ডিওলজিস্ট সূর্য সেনগুপ্ত। সে দুজন সন্তানের বাবা। জীবনে অনেক ঝড় পেরিয়ে গেছে ইতিমধ্যেই। আরও একবার নতুন করে জীবন শুরু করার সুযোগ পেয়েছে সে। এবার দেখার দীপা কী পারবে সূর্যের থেকে পাওয়া বড় ধাক্কা সামলাতে?

Back to top button