অঙ্গনার অনুপস্থিতির জেরেই কি বন্ধ হচ্ছে ‘তুমি আশে পাশে থাকলে?’ মুখ খুললেন অভিনেত্রী

‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi ase pase thakle) ধারাবাহিকের দর্শকদের জন্য দুঃসংবাদ। সূত্রের খবর, এসভিএফ প্রযোজিত এই ধারাবাহিকটি শীঘ্রই সম্প্রচার বন্ধ হতে চলেছে। গত বছরের সেপ্টেম্বরে যাত্রা শুরু করেছিল এই ধারাবাহিক। প্রথম থেকেই এই ধারাবাহিক‌ টিআরপি রেটের শীর্ষ দশে নিজের জায়গা করে নিয়েছিল। এই ধারাবাহিকের মাধ্যমেই দেড় বছরের বিরতির পর ছোট পর্দায় ফিরে এসেছিলেন রোহন ভট্টাচার্য‌। ছোট পর্দায় প্রথম আত্মপ্রকাশ করেছিলেন অঙ্গনা রায়।

এত সাফল্যের পরেও মাত্র আট মাসের মাথায় কেন বন্ধ হচ্ছে ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi ase pase thakle)? শোনা যাচ্ছে, অঙ্গনা রায়ের অনুপস্থিতিই এর প্রধান কারণ। প্রায় এক মাস আগে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন ধারাবাহিকের প্রধান অভিনেত্রী অঙ্গনা রায়, যিনি ‘পারো’ চরিত্রে অভিনয় করতেন। এক সাক্ষাৎকারে অঙ্গনা জানিয়েছিলেন, বাধ্য হয়ে তাকে ধারাবাহিক থেকে সরে দাঁড়াতে হয়েছে।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে বিশ্রামে থাকতে হচ্ছে। অঙ্গনার জায়গায় এসেছিলেন রুকমা রায়। ধারাবাহিকে নায়িকার দ্বৈত চরিত্র থাকায় প্রথমে দুই চরিত্রই করতেন অঙ্গনা, পরে তার সঙ্গে যুক্ত হয়েছিলেন নবনীতা। বিনোদন জগতে চর্চা, অঙ্গনার প্রস্থানের পর থেকেই দর্শকদের মধ্যে হতাশা বাড়তে থাকে এবং তার প্রভাব পড়ে ধারাবাহিকের (Tumi ase pase thakle) টিআরপি রেটিংয়ে।

কি কারনে বন্ধ হচ্ছে ধারাবাহিক জানালেন অঙ্গনা ?

তিনি এখনও বাড়িতে বিশ্রামে আছেন এবং টানা দুমাস ওষুধ খেয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। তার মতে, দর্শকদের হতাশা নিয়ে তিনি একেবারেই একমত নন। বরং রুকমার অভিনয়ের প্রশংসা করে তিনি বলেছেন, রুকমার অভিনয় চরিত্রটিকে নতুন মাত্রা দিয়েছে এবং দর্শকদের ভালও লেগেছে। অঙ্গনার মতে, ‘পারো’ বা ‘পার্বতী’ চরিত্রটির এবং ধারাবাহিকের (Tumi ase pase thakle) গল্পের একটি প্রাকৃতিক সমাপ্তির দিকে এগোনোর জন্যই ‘তুমি আশেপাশে থাকলে’ বন্ধ হচ্ছে।

আরও পড়ুন: এখনকার ডিরেক্টররা সব গরু ছাগলের মতো ব্যবহার করে!আত্মসম্মান আগে, মেগায় অভিনয় ছাড়লেন বর্ষীয়ান অভিনেত্রী রত্না ঘোষাল

ধারাবাহিকের (Tumi ase pase thakle) পটভূমি ছিল ‘দেব-পারো’র প্রেমের গল্প। শুরুর কিছুদিন পরেই মৃত ‘পারো’র অলৌকিক প্রেম দেখানো হয়েছিল, যা এক ভিন্ন ধরনের প্রেমের গল্পের স্বাদ এনে দিয়েছিল দর্শকদের। বর্তমানে গল্পে ‘পার্বতী’ একজন আইপিএস অফিসার। দর্শকরা এতে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবদাস’-এর সাথে মিল খুঁজে পাচ্ছেন। অঙ্গনা এটিকে সঠিক বলে মনে করেন এবং জানান, “যদি দর্শকরা এমন মিল খুঁজে পান, তবে আমাদের অভিনয় সার্থক হয়েছে। শুরু থেকেই এই ভাবনা ধরে গল্প এগিয়েছে, তাই এটা শুনে ভাল লাগছে।”

Back to top button