‘শুভ বিবাহ’ ধুন্ধুমার! সুধার কাছে ক্ষমা চেয়ে তাঁকে বসু মল্লিক পরিবারে নিয়ে এলো তেজ!

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে নজর কাড়ছেন জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা ও‌ অভিনেতা হানি বাফনা। ডিভোর্সি মেয়ে সুধার চরিত্রে নায়িকা আর সম্ভ্রান্ত বাড়ির ছেলে নায়ক তেজ। ধারাবাহিক শুরু হয়েছিল সুধা ও তেজের ‘শুভ বিবাহ’-কে কেন্দ্র করে।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ২১ জুলাই (Subho Bibaho Today Episode 21 July)

সম্ভ্রান্ত বাড়ির ছেলে নায়ক তেজ বিয়ের দিন জানতে পারে, তাঁর কনে সুধা আসলে ডিভোর্সি। সুধা এর আগে বহুবার বলার চেষ্টা করলেও, সে বলে উঠতে পারেনি তেজকে। কিন্তু তেজ ধরেই নেয়, সুধা তাঁকে ঠকিয়েছে। অতএব বিয়ে করলেও মিথ্যে বলার জন্য সুধাকে সে সহ্য করতে পারছে না! যদিও বহু বাধা-বিপত্তি পেরিয়ে চার হাত এক হয় সুধা ও তেজের।

Subho Bibaho new episode

ধারাবাহিকের পর্বের প্রথমেই দেখা যায় দুজনের বিয়ে হয়ে গিয়েছে। এবার শ্বশুরবাড়ির পথে রওনা দেওয়ার পালা। তেজ ঠিক করে সুধাকে নিয়ে সে আলাদা একটি গাড়িতে আসবে। আর সেই কথাই সে বলে। কিন্তু অন্যরা তা মানতে চায় না। কিন্তু তেজ নিজের জেদ বজায় রাখে। সুধাকে নিয়ে অন্য গাড়িতে সে বসু মল্লিক বাড়িতে ফিরবে।

আরও পড়ুনঃ যীশু-নীলাঞ্জনা পর টলিপাড়ার অন্যতম ‘পাওয়ার কাপলের’ ঘরেও এবার পরকীয়া! ভাঙনের মুখে কী সংসার?

শ্বশুরবাড়ি যাওয়ার আগে বাড়ির সবার কাছ থেকে বিদায় নেয় সুধা। সে বাড়ির সবাইকে বলে তাঁরা যেন ভালো থাকে একে অপরকে দেখে রাখে। কথাবার্তা শেষ হলে তেজের সঙ্গে শ্বশুরবাড়ির পথে রওনা দেয় নতুন বউ। কিন্তু মাঝপথে ঘটে বিপত্তি। তেজের সঙ্গে শুরু হয় বচসা। গাড়ির দরজা খুলে তেজ সুধাকে বলে মাঝপথে নেমে যেতে। তারপর সে যেন যেদিকে দুচোখ যায় সেদিকে চলে যায়।

মাঝরাস্তায় সুধাকে গাড়ি থেকে নামিয়ে দিল তেজ!

সুধা গাড়ি থেকে নামলে তাঁর গাঁটছড়াটি দরজার সঙ্গে আটকে যায়। গাড়ির পিছন পিছন ‌ছুটতে থাকে নতুন বউ। অবশেষে বাধ্য হয়ে গাড়ি থামায় তেজ। সুধা কেন ছুটে আসছিল জানতে চায়। সেই উত্তরের পরিপ্রেক্ষিতে সুধা বলে, সে যদি না ছুটতো তাহলে গাঁটছড়া ছিঁড়ে যেত, আর তাতে তেজের ক্ষতি হতে পারত। তাই তেজের ভালো চেয়ে বাধ্য হয়ে এমন কাণ্ড করতে হয় সুধাকে। ‌এরপর সুধার কাছে ক্ষমা চেয়ে নেয় তেজ। তারপর তাঁকে নিয়ে সে চলে আসে বাড়িতে।

Back to top button