সাফল্যের সঙ্গে ৬০০ পর্বে যীশু-নীলাঞ্জনার ‘হরগৌরী পাইস হোটেল!’ কেমন হলো বিশেষ দিনের উদযাপন?

শঙ্কর-ঐশানীর পাইস হোটেলের গল্প নিয়ে শুরু হয়েছিল স্টার জলসার (Star Jalsha) ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। শুরুর দিকে টিআরপি তালিকায় (TRP List) লাগাতার ভালো ফল করেছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের এই মেগা ধারাবাহিক। মুখ্য ভূমিকায় রাহুল-শুভস্মিতা জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল দর্শক।

একটি হোটেলকে ঘিরে মধ্যবিত্ত পরিবারের গল্প। অনেকটাই যেন বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ‘আদর্শ হিন্দু হোটেল’-এর ধাঁচের লেখনী। গল্প অনুযায়ী, শঙ্কর-ঐশানির যৌথ পরিবার। শিক্ষিত মেয়ে হয়েও সে প্রেমে পড়ে যায় এই পরিবারের, শঙ্করের হাতের রান্নার, ও তার হোটেলের। বিয়ের পরের প্রেম যে কত মধুর হতে পারে, দেখিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’।

Bengali serial

স্টার জলসার দর্শকদের জন্য ‘হরগৌরী পাইস হোটেল’ অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিক। ঐশানি শঙ্করের চরিত্র, তাঁদের রসায়ন দর্শক মহলে যথেষ্ট জনপ্রিয় ছিল।

শুরুর পর থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই মেগা। শুরু থেকে আজ পর্যন্ত টিআরপির রেটিং চার্টে প্রথম দশে জায়গা করে নেয় ধারাবাহিক। সবটাই সম্ভবপর হয়েছে দর্শকদের ভালবাসার জন্য। ধারাবাহিক যাতে ১০০০ পর্ব ছুঁতে পারে সেই কথাই ভাবছেন অভিনেতা থেকে কলাকুশলীরা।

আরও পড়ুন: টলিপাড়ার অভিনেত্রী তিনি, আজ অভাবের তাড়নায় কলকাতার রাস্তায় ভিক্ষাবৃত্তি করছেন বর্ষীয়ান অভিনেত্রী ডলি তালুকদার

৬০০ পর্ব ছুঁয়ে ফেললো ‘হরগৌরী পাইস হোটেল’

এদিন যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তর ‘হরগৌরী পাইস হোটেল’ ৬০০ পর্ব ছুঁয়ে ফেলল। সেটে উদযাপন তো থাকছেই। রীতি মেনে কেক কাটাও হয়তো হবে। থাকতে পারে সপরিবার অনুরাগীদের সঙ্গে জমাটি আড্ডা। ইতিপূর্বে, ৪০০ পর্বের উদযাপনে স্টার জলসার ফেসবুক পেজ থেকে সবাই একজোট হয়েছিল লাইভ চ্যাটে। অনুরাগীদের পাখির চোখ ৬০০ পর্বের উদযাপন। এখন দেখার ভক্তদের জন্য কী কী অপেক্ষা করছে?

 

Back to top button