উড়ানে নায়িকা বদল!ফিরলেন দেবপর্ণা! পূজারিনীর জায়গায় কি তবে এবার দেখা যাবে তাকে?

কয়েকদিন আগে স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছিল নয়া ধারাবাহিক ‘উড়ান’ (Udaan)। টেলিদুনিয়ার জনপ্রিয় নায়ক প্রতীক সেন দীর্ঘসময় বিরতির পর ফের পর্দায় প্রত্যাবর্তন করেছেন। জুটি বেঁধেছেন নবাগতা রত্নপ্রিয়া দাসের সঙ্গে। শুরুরদিকে টিআরপিতে (Trp) ভাল ফল করতে না পারলেও, বর্তমানে জমে উঠেছে প্রতীক-রত্নপ্রিয়া অভিনীত এই মেগা।

টিআরপিতে অভবনীয় ফল করেছে উড়ান। এক ধাক্কায় নাম লিখিয়েছে প্রথম পাঁচের তালিকায়। একাধিক মোড় নিয়েছে ধারাবাহিকের গল্প। টিআরপি ও দর্শকের আগ্রহ ধরে রাখতে আসছে নয়া চরিত্র। শোনা যাচ্ছিল, নয়া চরিত্রে থাকছে চমক। এই ভূমিকায় অভিনয় করতে চলেছেন টেলিভিশন দুনিয়ার এক দাপুটে অভিনেত্রী।

Benagli Serial

বেশ কয়েকদিন পর্দা থেকে দূরে ছিলেন অভিনেত্রী। মন দিয়েছিলেন রাজনীতিতে। বিপুল ভোটে জয়ী হয়ে নির্বাচিত হয়েছিলেন কাউন্সিলর পদে। তবে তিন বছর সক্রিয় রাজনীতি করার পর, বুঝতে পারেন অভিনেত্রীর কাপের চা নয়। তাই ফের প্রত্যাবর্তন করতে চলেছেন ধারাবাহিকে।

সোমনাথের নায়িকা হয়ে উড়ানে আসতে চলেছেন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ

উড়ানে নয়া চরিত্রের আগমন। বিশেষ ভূমিকায় গল্পে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরি। তার চরিত্রের নাম প্রিয়াঙ্কা। ধারাবাহিকের গল্পে সোমনাথের নায়িকা হয়ে আসতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: খারাপ খবর! সোমবার থেকে বন্ধ হচ্ছে সিরিয়াল, ওয়েব সিরিজের শুটিং! অচলাবস্থা টলিপাড়ায়

প্রসঙ্গত, দেবপর্ণা টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ। প্রায় দেড় দশক আগে বাংলা সিরিয়ালে অভিনয় শুরু করেছিলেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচটাও ভাল করে করতে পারেন দেবপর্ণা। তাঁকে অল্প সময়ে আপন করে নিয়েছিল বাংলা ধারাবাহিক দুনিয়ার দর্শক। তারপর অনেকদিন পর্দায় দেখা মেলেনি দেবপর্ণার। উড়ানের হাত ধরে ফের অভিনয়ে কামব্যাক করতে চলেছেন তিনি।

 

Back to top button