হাত জোর করে রাইয়ের কাছে ক্ষমা চেয়ে পাপের প্রায়শ্চিত্ত করল অনির্বাণ! এবার কী নতুন জীবন শুরু হবে তাঁদের?

জি বাংলার (Zee Bangla) মিঠিঝোরা (MithiJhora) ধারাবাহিকের নায়িকা রাই। আর সেই আত্মসম্মান বজায় রাখতেই এইবার অনির্বাণকে পরিত্যাগ করল সে একাই বাঁচবে জীবন। একটি মানুষের জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো তার আত্মমর্যাদা। যাই হয়ে যাক না কেন শিরদাঁড়া সোজা রেখে চলাটাই একটা মানুষকে প্রকৃত মানুষ করে তোলে। আর সেই দিক থেকে কোনরকম কোন আপোষ করতে রাজি নয়।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, পুলিশ ভাবতে থাকে অনির্বাণের প্ররোচনাতেই রাই এত বড় একটা পদক্ষেপ নিতে গিয়েছিল। কিন্তু রাই এসে প্রমাণ করে দেয় যে সে হেরে গিয়ে মরে যাওয়ার মেয়ে নয়। তার মাথার ওপর তার গোটা পরিবারের দায়িত্ব রয়েছে। সে চলে গেলে ওই দায়িত্ব কেউ নেবে না, তাই তাকে থাকতেই হবে। রাই অনির্বাণকে মিথ্যে অপবাদের হাত থেকে বাঁচায়।

Mithijhora is trying to increase TRP

মিঠিঝোরা আজকের পর্ব ১ আগষ্ট MithiJhora Today Episode, MithiJhora Today Episode 1 August

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, নিজের কাজ শেষ করে নিজের কর্তব্য পালন করে যখন রাই সেখান থেকে চলে যাওয়ার উপক্রম করে ঠিক তখনই অনির্বাণ হাটু গেঁড়ে বসে রায়ের হাত ধরে ক্ষমা চায়। রাই তখন বলে, তোমাকে এভাবে দেখলে আমার ভয় হয়। একদিন তুমি এই ভাবেই আমাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলে। কিন্তু বিষয়টা আমি বুঝতে পারিনি। সেটা আবার তুমি হজম করতে পারোনি। তাই সব ছেড়ে চলে যাচ্ছিলে। যেদিন আমি তোমায় আটকেছিলাম আর সেটাই আমার জীবনের সবথেকে বড় ভুল ছিল।

আরও পড়ুন: মাতৃবিয়োগের পর এই কৌশাম্বীর সমাজমাধ্যমে প্রত্যাবর্তন, নিজেকে কতটা সামলে তুললেন অভিনেত্রী?

অন্যদিকে স্রোত আর বউ মনি এই কথাগুলো জানতে পেরে তাড়াতাড়ি চলে আসে অনির্বাণের বাড়িতে। ওদিকে সুচিস্মিতা তার ছেলেকে খবর দিয়ে দেয় যে রাই মারা যায়নি যেটা শুনে আনন্দে কেঁদে ফেলে শৌর্য্য। এদিকে অনির্বাণ বারবার করে অনুরোধ করতে থাকে রাইকে। তারা সবাই মিলে বলে, একটা ভুল বোঝাবুঝি কখনো একটা সম্পর্কের শেষ হতে পারে না। মান অভিমান ঝগড়া ঝামেলা তো চলতেই থাকে। এই ভাবে কখনও সম্পর্কও ভেঙে ফেলা যায়না।

এই কথা প্রত্যুত্তরে রাই বলে, একদিনের মধ্যে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স পেপার পাঠিয়ে দিয়ে কে সম্পর্ক ভাঙতে চেয়েছে সেটা তো স্পষ্ট, আমি সই করে দিয়েছি। কালকে কুরিয়ারে পাঠিয়ে দিয়েছি। আর এটা ঠিক কথা মান অভিমান হলে সংসার বা সম্পর্ক ভেঙে যায় না। কিন্তু অবিশ্বাস থাকলে সেই সম্পর্ক কখনোই টিকতে পারে না। সম্পর্কের মূল ভিত হলো বিশ্বাস! এই বলে নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় রাই। তবে কি সত্যি রাই আর ফিরবেনা! কি বলেছে দর্শকেরা!

 

Back to top button