প্রয়াত শঙ্কর চক্রবর্তী! নিজের প্রয়াণের খবর শুনে কি অনুভূতি অভিনেতার?

বৃহস্পতিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ঘুরছে একটি খবর। অভিনেতা শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty)।‌ নাকি প্রয়াত হয়েছেন। ২০২২ সালের ৩১অক্টোবর স্ত্রী সোনালি চক্রবর্তীকে হারিয়েছিলেন অভিনেতা। তবে এবার শোনা গেল, অভিনেতার প্রয়াণের খবর।

অভিনেতার প্রয়াণের খবর! কী বললেন তিনি?

দীর্ঘ দাম্পত্য জীবন, মৃত্যুই নাকি তাঁর ও তাঁর স্ত্রীর বিচ্ছেদের কারণ। তারপর থেকে নাকি একাকিত্বে ভুগছেন শঙ্কর চক্রবর্তী। এবার হঠাৎ করেই শোনা যায় তাঁর নাকি মৃত্যু হয়েছে। খবর কতটা সত্যি? অভিনেতা উত্তরে বললেন তিনি ‘‘দিব্যি আছেন।’’

স্ত্রীর মৃত্যুর পর থেকেই একা থাকতেন শঙ্কর। অভিনেতার একমাত্র মেয়ে থাকেন মুম্বইয়ে। তাই একাকিত্ব ক্রমে গ্রাস করে নেয় অভিনেতাকে। এ কথা স্বীকার করে নিয়েছেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “একমাত্র থিয়েটার আমাকে ভাল থাকতে সাহায্য করছে।”

actor

এমনকি স্ত্রী সোনালি চলে যাওয়ার পর খাওয়া দাওয়ার ঠিক ছিল না তাঁর, এমনকি মদ্যপানও বাড়িয়ে দেন বলে স্বীকার করে নিয়েছেন শঙ্কর।তবে এখন আবার খানিকটা স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন অভিনেতা। সাক্ষাৎকারের মাঝে সোনালির কথা উঠলে চোখ ভিজে যায় তাঁর।

আরও পড়ুন: হাত জোর করে রাইয়ের কাছে ক্ষমা চেয়ে পাপের প্রায়শ্চিত্ত করল অনির্বাণ! এবার কী নতুন জীবন শুরু হবে তাঁদের?

সম্প্রতি নিজের মৃত্যুর খবর শুনে বলেন, শঙ্কর জানান, তিনি দিব্যি আছেন, ভালই আছেন। কিন্তু ফোনের পর ফোন এসেই চলেছে! অভিনেতা বুঝতে পারছেন না কী ভাবে এই গুজব ছড়াল। এই প্রসঙ্গে অভিনেতা বললেন, ‘‘আমার এখন সাক্ষাৎকার নেওয়ার এমন হিড়িক পড়েছে, যেন আমি মরে যাচ্ছি!’’

Back to top button