নতুন নাটক অনুরাগে! সেনগুপ্ত বাড়ির বংশধরের দিকে চোখ খলনায়িকার, বীরের কাস্টডি পেতে এবার আইনি পন্থা অবলম্বন করবে টিশকা

Anurager Chhowa Today Episode: এবার জব্দ হয়েছে ঋত্বিক। দীপান্বিতার সঙ্গে অসভ্যতা করার অপরাধে এবার নিজেই পুলিশের খপ্পড়ে পড়েছে। প্রভাবশালী বাবাও মাথার উপর থেকে হাত তুলে নিয়েছে। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই আগস্ট (Anurager Chhowa Today Episode 13th August)

এদিন ভালোয় ভালোয় মিটেছে সূর্য-দীপার পরীক্ষা। লাবণ্য সেনগুপ্ত পরীক্ষার পর দুজনকে নিতে এসেছে। দীপা, জয়, লাবণ্য, সূর্য সকলে মিলে বাড়ি ফিরতে ফিরতে রাস্তায় মিশকার ছবি দেখতে পায়। তখনই ফের প্রশ্নবাণে বিদ্ধ করে চলেছে। জয় কফি খেতে যাওয়ার কথা বলে।

geeta llb and anurager chhowa

সকলে মিলে কফি খেতে যায়। সূর্যের মনে পড়তে থাকে ক্যাফেতে আসার কথা। আবছায়া একটা দৃশ্য। কি মনে পড়তে পড়তেও যেন পড়ছে না। এদিকে, লাবণ্য ও দীপা ওয়াশরুমে যায়। তখনই টিশকা অর্থাৎ মিশকার যমজ বোন টিশকা রায়। সূর্য তাকে দেখার আগেই লাবণ্য সেনগুপ্ত তাকে দিয়ে ওয়াশরুমে নিয়ে যায়।

ওয়াশরুমে এসে মিশকা হয়ে সূর্যের সামনে যাওয়ার কথাটা পাড়ে লাবণ্য সেনগুপ্ত। কিন্তু টিশকা রাজি হয় না। সে বোনের মিথ্যে পরিচয়ে বহন করে এতো বড় নাটক করতে চায় না। তারপর আসে বীরের কাস্টডি প্রসঙ্গ। টিশকার তিন কূলে কেউ নেই। তার রক্তের সম্পর্ক শুধু একজনের সঙ্গে। তাই তাকে নিজের কাছে রাখতে চায়।

আরও পড়ুন: বড় ঘোষণা! সত্যিই ভেঙেছে সম্পর্ক, যীশুর থেকে আলাদা হয়ে নতুন প্রোডাকশন হাউস খুলছেন নীলাঞ্জনা! 

দীপার মন থেকে খটকা দূর হয় না। যে চোখ, যে মুখ তাদের জীবনের সবটা তছনছ করেছে, তাকে আরও একবার পরিবারের ভিতর আনতে মন চাইছে না তার। এদিকে, মিশকার স্পষ্ট জবাব সাতদিনের মধ্যে আপোস করে যেন লাবণ্য সেনগুপ্ত বিষয়টি মিটিয়ে নেন। নয়তো আইনি পন্থা অবলম্বন করবে টিশকা।

Back to top button