ফের একসঙ্গে! ছোট পর্দা কাঁপাতে ফিরছে এই পথ যদি না শেষ হয় খ্যাত উর্মী-সাত্যকি জুটি

বাংলা টেলিভিশনে (Television) একের পর এক নতুন মেগা সিরিয়াল (Bengali Serial) আসার ঘোষণা। জি বাংলা (Zee Bangla), স্টার জলসা, (Star Jalsha) সান বাংলায় (Sun Bangla) আসছে নিত্যনতুন ধারাবাহিক। যার মাধ্যমে কামব্যাক করছেন জনপ্রিয় জুটিরা। সম্প্রতি জি বাংলায় নতুন ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করতে শোনা যাচ্ছে টেলিপর্দার জনপ্রিয় জুটিকে।

নতুন ধারাবাহিকে ফিরছে উর্মী-সাত্যকী জুটি!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘এই পথ যদি না শেষ হয়’। আর এই ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী অন্বেষা হাজরা আর অভিনেতা ঋত্বিক মুখার্জিকে।‌ এই জুটি রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে দর্শক মহলে। যদিও ধারাবাহিক শেষের পর থেকে দুজনেই নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

Urmi Tukai

মাঝে একবার একটা ফটোশুটে একসঙ্গে দেখা গিয়েছিল সকলের প্রিয় উর্মী-সাত্যকীকে। আর তখন থেকেই শোনা যাচ্ছিল হয়তো খুব শিগগির টেলিভিশনে ফিরবেন তাঁরা।‌ যদিও অন্বেষা স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের প্রধান চরিত্রে নজর কাড়েন। এমনকি বড় পর্দাতেও পা রাখতে চলেছেন অভিনেত্রী। অন্যদিকে ঋত্বিক অভিনয় করছিলেন জি বাংলার ‘মন দিতে চাই’ সিরিয়ালে।

কিছুদিন আগেই শেষ হয়েছে ‘মন দিতে চাই’ মেগা সিরিয়ালটি। তাই এবার ঋত্বিক-অন্বেষা দুজনেই নাকি টেলিভিশনে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। জানা যাচ্ছে, জি বাংলার আসন্ন ধারাবাহিকে এর আগে নায়কের চরিত্রে কনফার্ম করা হয়েছিল নীলাঙ্কুর মুখোপাধ্যায়কে। যদিও শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদল হলো। কারণ নায়কের চরিত্রে ফিরছেন ঋত্বিক।

Urmi and sattayoki

আরও পড়ুনঃ অদিতির জারিজুরি ফাঁস! গয়না চুরির অপরাধে পুলিশের হাতে অদিতিকে ধরিয়ে দিল সুধা!

এমনিতেই জি-বাংলায় শুরু হয়েছে ‘অমর সঙ্গী’ নতুন ধারাবাহিক। আসছে ‘কাজল নদীর জলে’ নামে আরো একটি ধারাবাহিক। যেখানে দেখা যাচ্ছে ‘মন দিতে চাই’ ধারাবাহিকের নায়িকাকে। এর মাঝে খবর, অভিনেতা ঋত্বিককে আগামী ধারাবাহিকের জন্য কনফার্ম করা হয়েছে। আর নায়িকার চরিত্রে অন্বেষা। অতএব ফিরছে “এই পথ যদি না শেষ হয়” জুটি।

Back to top button