দীপার বুদ্ধিতে বাজিমাত! নাটক শুরুর আগেই খেল খতম মিশকার! হাসপাতালে মিশকার আসল সত্যিটা প্রকাশ্যে আনলো দীপা

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। নতুন রূপে ধারাবাহিকে ফিরে এসেছে খলনায়িকা মিশকা সেন। তার নতুন পরিচয় টিশকা রে। মিশকার যমজ বোন সে। মিশকার সঙ্গে হুবহু মিল। শুধু চোখের মণির রঙ আলাদা। মিশকার চোখের রঙ ছিল সবজে আর টিশকার ঘন বাদামী। তাই দীপার মনে খটকা টিশকাই মিশকা নয় তো?

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ই আগস্ট (Anurager Chhowa Today Episode 14th August)

এদিন বীরের কাস্টডির জন্য লাবণ্য সেনগুপ্ত ফোন করে টিশকা। লাবণ্য সেনগুপ্ত তাকে ফোন করবে বলেও, যোগাযোগ করেনি। টিশকার কথা অনুযায়ী, তার তিন কূলে কেউ নেই। তিনি নিজে অবিবাহিতা। মিশকার ছেলে বীর একমাত্র তার রক্তের সম্পর্কের আত্মীয়। তাই বীরকে সে মানুষ করতে চায়।

কিন্তু দীপা কিছুতেই মানতে পারছে না মিশকার পর্ব এত তাড়াতাড়ি তাদের জীবন থেকে শেষ হয়ে যেতে পারে। লাবণ্য সেনগুপ্তকে তাই বারবার বলছে, সূর্যের ব্যাপারে মিশকাকে এতটুকু ভরসা সে করতে পারছে না। টিশকা সেজে মিশকা আবার সেনগুপ্ত বাড়িতে ঢুকে নতুন অশান্তির সৃষ্টি করতে চায়।

আরো পড়ুন: ফের একসঙ্গে! ছোট পর্দা কাঁপাতে ফিরছে এই পথ যদি না শেষ হয় খ্যাত উর্মী-সাত্যকি জুটি

তবে ছেলে সূর্যের কথা ভেবে দীপার কথা শোনে না লাবণ্য। ঠিক হয় হাসপাতালে সূর্যের সঙ্গে মিশকার দেখা করানোর কথা। বীরকে তাই রেগুলার চেকআপের জন্য নিয়ে যাওয়া হয় ডাক্তারের কাছে। সঙ্গে যায় জয়, সূর্য ও লাবণ্য। পিছনে আসে দীপাও। হাসপাতালে টিশকাকে মিশকা নাম ডেকে ফেলে সে।

মিশকা থেমে যায়। দীপার সন্দেহ আরও প্রগাঢ় হয়। এদিকে, মিশকা বারবার নিজেকে প্রমাণের চেষ্টা করে চলেছে। তখন ব্যাগ থেকে জলের বোতল বের করে মিশকার মুখে ছুঁরে মারে দীপা। কারণ চোখের মণির রঙ বদলে নেওয়া সবথেকে সহজ। তারপরই মিশকা দৌড়ে বাথরুমের মধ্যে ঢুকে যায়। চোখের লেন্স বেরিয়ে এসেছে তার তবে কি নাটক শুরুর আগে খেল খতম মিশকার?

Back to top button