তেজ সুধাকে দেখে তেলে বেগুনে জ্বলছে ইমন! এই প্রথম সুধাকে সারপ্রাইজ দিলো তেজ

বর্তমানে ধারাবাহিকের বিষিয়বস্তুগুলি হয়ে উঠেছে একেবারে অন্য ধাঁচের। পারিবারিক কুটকচালি, প্রেম-প্রণয় থেকে বেরিয়ে মানুষের মজেছে অন্য ধারার গল্পে। বাস্তবিক প্রেক্ষাপট দেখতে পছন্দ করছে তারা। এ নিয়ে শুরু হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subho Bibaho)।

গল্পের নায়িকা সুধাময়ী। একবার বিয়ে ভেঙেছে নায়িকার। তারপর পরিবারের বোঝা সুধাকে কাঁধ থেকে নামানোর জন্য চলছিল যারপরনাই চেষ্টা। ঘটনাক্রমে সুধার বিয়ে হয় তেজের সঙ্গে। তবে বিয়ের পরে জটিলতা আসতে শুরু করে তাদের সম্পর্কে।

শুভ বিবাহ এপিসোড আপডেট ২০শে আগস্ট Subho Bibaho Episode Update 20th August

এক ঘর লোকের সামনে সুধা ও তেজ কাপল ডান্স করছে। তাদের দেখা ত্বরিতাকে অনিমেষ বলে তারা গিয়ে সুধা-তেজের সঙ্গে যোগ দেবে। তাদের নতুন নতুন বিয়ে হয়েছে। তবে যেতে চায় না ত্বরিতা। এদিকে, দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে রাগে ফুঁসতে থাকে ইমন। সুধা মেয়েটির মধ্যে এমন কি দেখতে পায় তেজ?

এদিকে সুধা ও তেজকে আলাদা করার জন্য ইমনের সব পরিকল্পনা ভেস্তে দেয় ডলি আর বিচ্ছু, সমুদ্র আর ঝিনুক। এমন কি ঝিনুক জামাও ছিঁড়ে দেয় ইমনের। তখনই তেলে বেগুনে জ্বলে ওঠে সে। এসবের মধ্যে বাড়ির ভিতর চলছে আরও এক অস্বস্তিকর পরিস্থিতি।

আরও পড়ুন: স্রোতের বিয়ের কথা শুনে বড় ধাক্কা খেল সার্থক স্যার, তবে কি অবহেলা-তাচ্ছিল্যের মধ্যেই বোনা চলছিল প্রেম?

এদিকে, সুধা ও তেজকে কাছাকাছি আসতে দেখে ইমন বিরক্ত। কিছুই ভাল লাগছে না তার। সে চায় সুধা ও তেজকে আলাদা করতে। সুধাকে তেজের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে তার মনে হয়, মেয়েটা জাদু জানে। সে জাদু বলে ধরে রেখেছে

Back to top button