‘জগদ্ধাত্রী’-তে জমজমাট পর্ব! মেহেন্দির কাছে হাতজোড় করে ক্ষমা চাইল বৈদেহী মুখার্জি!

জি বাংলার (Zee Bangla) হিট মেগা সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। বর্তমানে ধারাবাহিক মালা চ্যাটার্জির আগমণে রীতিমতো জমে উঠেছে। প্রথমে মালা চ্যাটার্জির পরিচয় নিয়ে সংশয় ছিল। আর এখন জানা গিয়েছে কে এই মালা চ্যাটার্জি। উৎসবের প্রথম পক্ষের বউ পা রাখবে মুখার্জী বাড়িতে! তার আগেই মেহেন্দির কাছে হাতজোড় করে ক্ষমা চেয়ে নিলেন বৈদেহী মুখার্জি‌।‌

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ২০ আগষ্ট এপিসোড | Jagaddhatri Today Episode 20th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় মেহেন্দির সঙ্গে কথাবার্তা বলছেন ভার্গবী মুখার্জী। মালা চ্যাটার্জির ব্যাপারটা নিয়ে অত্যন্ত চিন্তিত মেহেন্দি। কারণ সে জানে, উৎসব যখন আগেই একটা বিয়ে করেছে, তখন তাঁর আর উৎসবের বিয়েটা আদালতের চোখে গ্রহণযোগ্য হবে না! ফলে নিজের যন্ত্রণার কথা বারবার প্রকাশ করতে থাকে মেহেন্দি।

dipa and jagaddhatri

কিন্তু ভার্গবী মুখার্জী ও বৈদেহী মুখার্জী বারংবার মেহেন্দিকে দোষারোপ করতে থাকে। তাঁরা বলতে থাকেন, মালা চ্যাটার্জিকে নিয়ে অতিরিক্ত ভাবছে মেহেন্দি। এখন মেহেন্দির প্রয়োজন বিশ্রাম করার। সেসব না করে অকারণ চিন্তা করছে সে। এইসব কথায় এতটুকু স্বস্তি পায় না মেহেন্দি। উল্টে আরো কথা শোনাতে থাকে সে।

বৈদেহী বলেন, মেহেন্দি যেন এই বিষয়টা ছেড়ে দেয়। মালা চ্যাটার্জি কে নিয়ে আর না ভাবে। ঠিক তখন কৌশিকী বলে, সবকিছু এতটা সহজ নয় যে‌ এক কথায় ছেড়ে দেওয়া যাবে। এমন সময় ফোন আসে মালা চ্যাটার্জির। ফোনের ওপার থেকে
মালা মুখার্জী বাড়ির সবাইকে ধমকাতে থাকে। সে বলে, উৎসব তাঁকে আগেই বিয়ে করেছে। তারপর যখন সে সংসার করতে চেয়েছে, তখন তাঁকে মেরে ফেলার ফন্দি এঁটেছে।

আরও পড়ুন: উত্তাল বাংলায় কবিতা লিখলেন শুভশ্রী! “অনেক করেছ পাপ…” অভিনেত্রীর নিশানায় কে?

কিন্তু এবার আর মালাকে আটকানো যাবে না। যে করেই হোক সে মুখার্জী বাড়িতে পা রাখবে। আর তা না হলে তথ্য প্রমাণ-সহ পুলিশের কাছে যাবে।কৌশিকী তখন মালাকে পাল্টা শাসানি দেয়। কিন্তু বৈদেহী মুখার্জীকে খুব সহজেই বশে নিয়ে আসে মালা। এমনকি মালা এটাও বলে দেয় সে যখন মুখার্জী বাড়িতে পা রাখবে, তখন যেন মেহেন্দি তাঁকে বরণ করে। মালার কথা শুনে মেহেন্দির কাছে হাত জোড় করে ক্ষমা চায় বৈদেহী মুখার্জী।
মেহেন্দিকে বাড়ি থেকে চলে যেতে বলে।

Back to top button