দীর্ঘদিন পর টেলিভিশনে কাম ব্যাক করছেন শোলাঙ্কি রায়! গাঁটছড়ার পর আবার ছোটপর্দায়!

স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া‌ (Gaatchora)। এই ধারাবাহিকটি চ্যানেল টপার সহ একাধিক বার বেঙ্গল টপার হয়েছে। জনপ্রিয় এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এই ধারাবাহিকের সাথে যুক্ত থাকা প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী এক এক করে কাম ব্যাক করেছেন, শুধুমাত্র একজন অভিনেত্রী বাদে।

ঋদ্ধিমান সিংহরায় চরিত্রে থাকা গৌরব কাম ব্যাক করেছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তেঁতুল পাতায়, বনি চরিত্রে থাকা অভিনেত্রী অনুষ্কা কাম ব্যাক করেছেন রোশনাইতে। গাঁটছড়া র দ্যুতি চরিত্রে অভিনয় করা শ্রীমা সান বাংলার বসু পরিবার ধারাবাহিকে ফিরে এসেছেন।

Solanki Roy

একমাত্র খড়ি চরিত্রে অভিনয় করা শোলাঙ্কি রায় এই ধারাবাহিক শেষ করার পর ছোট পর্দায় আর ফিরে আসেন নি। তবে এইবার শোনা গেল দীর্ঘদিন পর কাম ব্যাক করছেন শোলাঙ্কি। তার ফেরার এই খবরে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন দর্শক।

গাঁটছড়া শেষ হ‌ওয়ার পর ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তাকে দেখতে পাওয়া গিয়েছিল বোকা বাক্সতে বন্দী নামক ওয়েব সিরিজে। এইবার কি তবে টেলিপাড়াতে কাম ব্যাক করবেন শোলাঙ্কি? টলি পাড়াতে কান পাতলেই শোনা যাচ্ছে যে কামব্যাক করছেন শোলাঙ্কি বিষহরি গল্পে।

রহস্য রোমাঞ্চে ভরপুর ওয়েব সিরিজ এটি। পরিচালক সৃজিত রায় পরিচালিত এই ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে শোলাঙ্কির বিপরীতে থাকবেন জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য। শেষবার রোহানকে দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ তে।

Solanki Roy

আরও পড়ুনঃ ‘এভাবেও ফিরে আসা যায়!’ যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়ে বিতারিত! বহু বছর পর অভিনয়ে ফিরে আসা কৃষ্ণ কিশোরের জীবনের লড়াই অবাক করবে

এই বিষহরি গল্পের পরিচালক জানান এখন দর্শক রহস্য রোমাঞ্চে ভরপুর গল্প‌ই বেশি পছন্দ করছেন তাই আবার সৌভিক চক্রবর্তীর বিষহরি উপন্যাসকে কেন্দ্র করে পারিবারিক রহস্যের গল্প ‌ই দেখাতে চলেছেন।

Back to top button