শুভ বিবাহে মহাধামাকা! গজাননের হার ফিরিয়ে দিয়ে, আসল চোরকে সামনে আনলো সুধা! জমজমাট পর্ব মিস করবেন না!

Subho Bibaho Today Episode: স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হওয়া শুভ বিবাহ (Subho Bibaho) ধারাবাহিকটি আরম্ভ হবার পর থেকেই চর্চায়। ধারাবাহিকের নায়িকা সোনামণি সাহা (Sonamoni Saha) ও নায়ক হানি বাফনা (Honey Bafna) ছাড়াও প্রত্যেক কলাকুশলীর অভিনয় অনবদ্য। সকলে অল্পদিনের মধ্যেই এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ।

শুভ বিবাহ আজকের পর্ব ২৩শে সেপ্টেম্বর | Subho Bibaho Today Episode 23rd September

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখানো হবে যে সুধারা ত্বরিতাকে কিডন্যাপ করে নেওয়ার ভয় দেখিয়ে গাড়িতে তুলে নেবে। এদিকে জোছনা তাঁর পছন্দের মানুষকে গজাননের প্রসাদ খাইয়ে দেয়। আর তাই দেখে রেগে যায় তাঁর শাশুড়ি। কিন্তু খুবই আশ্চর্যের বিষয়, জোছনার স্বামী এই ঘটনায় এতটুকু রাগ করেনা। বরং তিনি ওনাকে অনুরোধ করেন, তিনি যেন সকলের সামনে গান পরিবেশন করেন। ঠাম্মি তাঁকে দেখে প্রচন্ড রেগে যান। তিনি গান না গিয়েই সেখান থেকে বেরিয়ে যান। এরপর জোছনা নিজের দোষ ঢাকতে স্বামীর কাছে গিয়ে তেজের বদনাম করতে শুরু করে। সে বলতে থাকে তেজ এতটাই ব্যস্ত হয়ে গিয়েছে, এখন আর তাঁকে পরিবারের ফ্যাক্টরির পুজোতে দেখা যাচ্ছে না। সে এখন শুধুই সুধার পেছনে ঘুরছে। এরমধ্যে দেখা যায়, গজাননের গলার হার এসে পৌঁছায়নি এখনও।

Subho Bibaho

এরপরই দেখা যায়, সুধা এবং তেজ গজাননের গয়না নিয়ে হাজির হয়। তাঁদের একসঙ্গে দেখে অস্বস্তি হয় সকলের। বাড়ির প্রত্যেকেই সুধাকে দেখে খুশি হয়ে যায়। ফ্যাক্টরির পুজোতে আসা অতিথিরা সুধার খোঁজ করে চলেছিল তাঁকে দেখার জন্য। আসার পর থেকে প্রত্যেকেই খুব অপেক্ষা করেছিল কিন্তু আসল সত্যিটা বসু মল্লিক বাড়ির কেউ কাউকে বলতে পারছিল না। এরপর দুজনেই গজাননের পায়ের কাছে হার রাখতে ঠাকুর মশাইয়ের নির্দেশে তেজ ও সুধা একসঙ্গে আরতি করে।

এরপর ঠাম্মি সুধাকে প্রশ্ন করে, সুধা কোথা থেকে এই গয়না পেল। সুধা আগেই বলেছিল যে, গয়না খুঁজে বের করার জন্য বাড়িতে পুলিশ আসবে। কিন্তু ঠাম্মি খোঁজ নিয়ে দেখে হার উদ্ধার করতে বাড়িতে পুলিশ আসেনি। সুধা ঠাম্মিকে কথা দিয়েছিল যে, গজাননের পূজোর আগেই সে হার তাঁকে ফিরিয়ে দেবে। আর সেই কথা সুধা রেখেছে। শুধু তাই নয়, সুধা গয়নার চোরকেও ধরে এনেছে। এরপর দেখা যায়, সমুদ্র ও ঝিনুক মিলে ত্বরিতাকে নিয়ে আসে তাঁর চোখ, মুখ, হাত বাঁধা অবস্থায়। আর ত্বরিতাকে দেখে সকলেই অবাক হয়ে যায়। কিন্তু সুধা কড়া করে বারণ করে দেয় আওয়াজ করার জন্য।

আরও পড়ুন: ‘রেপ -টেপ’ মন্তব্য করে কটাক্ষের শিকার! কাজ খুইয়ে এবার ড্যামেজ কন্ট্রোলে নারীর ক্ষমতায়নের বার্তা দিয়ে মহিষাসুরমর্দিনীতে ডোনা!

এরপর ত্বরিতা ম্যাজিকের মত নিজেই সব কিছু স্বীকার করে। আসলে ত্বরিতা ভেবেছিল তাকে যারা ধরে এনেছে অর্থাৎ কিডন্যাপাররা তার কোন ক্ষতি করে দিয়ে গয়না নিয়ে নেবে। তাই জন্য ত্বরিতা নিজেই সব সত্যি কথা বলতে থাকে। সে বলে যে সে নিজেই গয়নাগুলো পড়বে বলে চুরি করেছিল। কিন্তু সে এখন দোষ স্বীকার করে নিয়েছে। কিডন্যাপাররা যেন তাঁকে ছেড়ে দেয়। ত্বরিতার মুখে তো এই সকল কথা শুনে প্রত্যেকে অবাক হয়ে যায়। সকলে বুঝতে পারে আসল দোষী কে। ‌

Back to top button