কেয়া বাত! ‘অনুরাগের ছোঁয়ার’ খুদে সোনা ফের ফিরছে পর্দায়! জনপ্রিয় নায়িকার মেয়ে হয়ে জলসার নতুন ধারাবাহিকে আসছে মিশিতা?

টেলিভিশনের পর্দায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। আর সরে যাচ্ছে পুরনো গল্পগুলি। জি বাংলা (Zee Bangla)স্টার জলসার (Star Jalsha) পর্দায় নতুন ধারাবাহিকের ঘনঘটা। আর সেই সূত্র ধরে কামব্যাক করছেন বহু পুরনো নায়ক নায়িকারা। সম্প্রতি শোনা যাচ্ছে জলসার পর্দায় আসছে নতুন একটি ধারাবাহিক। আর সেখানে কামব্যাক করবেন অনুরাগের ছোঁয়ার খুদে সোনা।

জলসার নতুন ধারাবাহিকে মা-মেয়ের গল্প!

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে দীর্ঘদিন ধরে অভিনয় করেছেন ছোট্ট অভিনেত্রী মিশিতা রায়চৌধুরী। তাঁকে দেখা গিয়েছিল সূর্য ও দীপার মেয়ে সোনার চরিত্রে। পর্দায় অসাধারণ অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন খুদে মিশিতা। নতুন কোন ধারাবাহিকে সকলেই দেখতে চাইছে তাকে।

misheeta roy chowdhury

অনুরাগের ছোঁয়ার গল্পে পরিবর্তন হয়েছে। বড় হয়ে উঠেছে সোনা ও রূপা। পর্দায় সোনার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবপ্রিয়া বসু। কিন্তু সোনা বড় হয়ে উঠলেও, ছোট্ট ‘হিংসুকুটিকে’ মিস করছেন দর্শক। আর তাই এলো সুখবর। কারণ এবার নতুন ধারাবাহিকে অভিনয় করবেন খুদে অভিনেত্রী মিশিতা।

অনুরাগের ছোঁয়ার জনপ্রিয়তার রেশ ধরেই নতুন ধারাবাহীকে চান্স পেলেন মিশিতা। স্টার জলসায় আসছে মিসিং স্ক্রু প্রোডাকশনের নতুন সিরিয়াল। আর সেখানে মুখ্য চরিত্রে অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জির সঙ্গে দেখা যাবে মিশিতা রায়চৌধুরীকে। জানা যাচ্ছে, এই ধারাবাহিকে মা ও মেয়ের চরিত্রে জুটি বাঁধবেন তারা।

basabdutta chatterjee

আরও পড়ুনঃ অভিষেক সশরীরে না থেকেও আমাদের সঙ্গে আছে, মেয়ের কেরিয়ারটা ওই গুছিয়ে দিল! ডল’কে গাইড করার জন্য সেটে অভিষেকের ছবি থাকবে, মেয়ে অভিনয় পেশায় আসতেই আবেগী সংযুক্তা

এর আগে বাসবদত্তাকে দেখা গিয়েছিল ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে। জি বাংলা সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক শেষ হওয়ারপর ফের নতুন প্রজেক্ট নিয়ে কামব্যাক করছেন বাসবদত্তা।‌ জানা যাচ্ছে, খুব সম্ভবত ধারাবাহিকের নাম হতে চলেছে ‘মায়ের আঁচল’। যদিও স্টার জলসা কিছু কনফার্ম এখন‌ও করেনি। তাই দেখা যাক নতুন ধারাবাহিক সম্পর্কে চ্যানেলের তরফে কি জানানো হয়।

Back to top button