পর্দায় নয়, বাস্তবে একেবারে নীরবে, নিভৃতে বিয়ে সারলেন মেয়েবেলা খ্যাত স্বীকৃতি! পাত্র কে?

তার অভিনীত প্রথম ধারাবাহিক সুপারহিট। দ্বিতীয় ধারাবাহিক দর্শকদের মাঝে দারুণ জনপ্রিয়তা পেলেও হঠাৎ করেই বন্ধ হয়ে যায়। আর সেই ধারাবাহিক বন্ধের খবরে মন ভেঙে ছিল বহু বাঙালির। বুঝতেই পারছেন কোন ধারাবাহিকের কথা বলছি, হ্যাঁ মেয়েবেলা (Meyebela)। এই ধারাবাহিকে দারুণ জনপ্রিয় হয়েছিল মৌ-ডোডো জুটি।

খেলাঘর পরবর্তী অভিনেত্রী স্বীকৃতি মজুমদার আবারও নিজের অভিনয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন। ভালো গল্প অভিনেতা অভিনেত্রীদের দারুন অভিনয় কোন কিছুই কাজে লাগেনি। অচিরেই স্টার জলসার পর্দায় শেষ হয়ে যায় সমসাময়িক সময়ে বাংলার অন্যতম বাস্তব ধর্মী ধারাবাহিক মেয়েবেলা। অভিনেতা অর্পণ ঘোষালের সঙ্গে স্বীকৃতির জুটি দর্শকদের বেশ মনে ধরেছিল। এরপর অবশ্য আলোর কোলে ধারাবাহিকে দেখা যায় তাকে। যদিও সেখানে নায়িকা ছিলেন দুজন। সম্প্রতি প্রাপ্ত খবর অনুযায়ী তিনি নাকি আদৃত রায়ের বিপরীতে অভিনয়ে ফিরছেন। যদিও এখন‌ও সবটাই গুঞ্জন।

Swikriti Majumder

প্রসঙ্গত উল্লেখ্য, স্বীকৃতি অভিনয় পেশায় আসার আগে তিনি ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছিলেন। এমনকী কলেজ ক্যাম্পাসিংয়েই একটা নামী কোম্পানিতে চাকরি পেয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু এই সময়ই একটি সৌন্দর্য্য প্রতিযোগিতায় দ্বিতীয় হন তিনি। আর তার ঠিক এক মাস পর তার কাছে স্টার জলসার তরফ থেকে খেলাঘর ধারাবাহিকের প্রস্তাব আসে। আর সেই সময় তিনি চাকরি ছেড়ে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন।

অভিনেত্রী হিসেবেও একেবারেই বিতর্ক হীন জীবন তার। কারর সঙ্গে কখন‌ও নাম জড়ায়নি তার। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি। আর তাই নিজের জীবনের সবচেয়ে বড় মুহূর্তটাকেও ব্যক্তিগত রাখলেন তিনি। বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। পাত্রের নাম রাহুল। তিনি অভিনেতা নন।

আরও পড়ুনঃ সুস্মিতার জন্য তিনটি বিয়ের সম্বন্ধ ভেঙেছে সাহেবের! তবে কী নায়িকাকেই মন দিয়েছেন নায়ক?

যেখানে ধুমধাম করে বিয়ে সারলেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায় সেখানেই স্বীকৃতি বিয়ে সারলেন একেবারে আড়ালে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর বিয়ের ছবি। যেখানে তাকে সাদা এবং গোলাপি রঙের শাড়িতে দেখা গেছে, হাতে গাছ কৌটো, মাথায় শোলার মুকুট পরে। পাত্রের পরনে শেরওয়ানি। মনে করা হচ্ছে অবাঙালি ছেলেকে বিয়ে করেছেন নায়িকা। এছাড়া তাদের রিসেপশনের ছবিও ভাইরাল হয়েছে।

Back to top button