প্রকাশ্যে বড় সত্যি! রান্নাঘরে গৌরবের হাতেনাতে ধরা পড়ল ঝিলিক ও আঁখি

Dui Shalik New Episode Update : ঝিলিকের মনে নানান প্রশ্ন ভিড় করছে। আঁখিকে কেন হুবহু তার মতো দেখতে। মেয়েটার আসল পরিচয় কী? এবার জানতে আগ্রহী হয়ে ওঠে ঝিলিক। জমে উঠেছে স্টার জলসার ( Star Jalsha ) ধারাবাহিক ‘দুই শালিক’-এর ( Dui Shalik ) গল্প। গল্পে দুই বোনের দেখা হয়ে গিয়েছে।

দুই শালিক আজকের পর্ব ১২ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 12th October)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, আঁখিকে বাড়ি ফিরিয়ে নিয়ে গেছে গৌরব। তবে বাড়ি ফিরেই তার উপর অত্যাচার শুরু করে তারা। আঁখিকে ওষুধ খাইয়ে কমজোরি করে চলে শারীরিক অত্যাচার। মার খেতে খেতে একটা সময় বেহুঁশ হয়ে পড়ে আঁখি। এদিকে বারবার ঝিলিক আঁখির খোঁজ নেওয়ার জন্য ফোন করতে থাকে।

Dui Shalik, Bengali Serial, Star Jalsha, Dui Shalik Today Episode, Dui Shalik Today Episode 10th October, দুই শালিক আজকের পর্ব ১০ই অক্টোবর, দুই শালিক আজকের পর্ব, দুই শালিক, বাংলা সিরিয়াল, স্টার জলসা

মাঝরাতে বরদার মেয়ে বাইরে এলে ফোনের রিং শুনতে পায়। ফোন খুঁজে বের করার পরই শুরু হবে উদ্যম মদ্যম। কিন্তু তার মেয়ে এসে বলে ‘মা তোমার ফোন বাজছে।’ এদিকে আঁখির খবর না পেয়ে ছটফট করছে ঝিলিক। সে ঠিক করে ছাতাবাড়িতে গিয়ে আঁখির খোঁজ করতে। তখনই তার সামনে পড়ে ঝিলিকের মা।

এই জীবনে প্রথম ঝিলিককে বাঁধা দিচ্ছে তার মা। ঝিলিকের অদ্ভুত ঠেকে। ছোট ছোট কারণে পুষ্পমাসি ঝিলিককে হারিয়ে যাওয়ার কথা বলছে কেন? তার মনে ওঠে একাধিক। তবে এসবের মাঝেই ক্রমে জমজমাট উত্তেজনায় ভরপুর হয়ে উঠছে দুই শালিকের গল্প।

আরও পড়ুনঃ দুই বোন খাওয়ালো ঘোল! আঁখিকে বিপদের হাত থেকে বাঁচালো দেবা! রসায়ন জমে ক্ষীর

গৌরবের মনেও উঠছে একাধিক প্রশ্নের উদ্রেক। সে রাস্তায় ঝিলিককে দেখতে পায়। আঁখি ভেবে তার পিছু নিয়েছে সে। অনেক ছবি তোলার চেষ্টা করেও অক্ষম হয়েছে। বাড়ি এসে আঁখিকে খুঁজতে গেলে সে দেখে আঁখি রান্না করছে। ঝিলিকও আঁখির জন্য গরম গরম জিলিপি আর কচুরি নিয়ে এসেছে। দুই বোনের আসল সত্যি কবে প্রকাশ্যে আসছে? জানতে উদগ্রীব দর্শক।

Back to top button