রহস্য ঘনীভূত হয়ে উঠছে দিনদিন! আঁখির সত্যি ফাঁস করার সব চেষ্টা বিফলে গেল গৌরবের

Dui Shalik New Episode Update: আঁখি-ঝিলিকে নিয়ে গৌরবের মনে চলছে দোটানা। কিছুতেই দুয়ে দুয়ে চার করতে পারছে না। তাই বাধ্য হয়ে সে পিছু নিয়েছে ঝিলিকের। এ নিয়ে টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার ( Star Jalsha ) ধারাবাহিক ‘দুই শালিক’-এর ( Dui Shalik ) গল্প। দুই বোনকে নিয়ে ছাতাবাড়িতে শুরু হয়েছে তুলকালাম।

দুই শালিক আজকের পর্ব ১৩ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 13th October)

এদিনের ধারাবাহিকের পর্বে দেখা যাচ্ছে, ফের আঁখির উপর যারপরনাই অত্যাচার শুরু করেছে প্রিয়রঞ্জনের বোন ও তার ছেলে। তারা বারবার দাবি করে বস্তিতে আঁখির অন্যরূপ দেখেছে সে। পরনের পোশাক ছিল ভিন্ন। কিন্তু বাড়িতে এরকম নেতিয়ে থাকে সে। কিন্তু প্রিয়রঞ্জন কোনও কথাই বিশ্বাস করে না।

Bengali serial

এদিকে, ঝিলিকের পিছু নিয়েছে গৌরব। ছাতাবাড়ির সামনে এসেই রিকশাওয়ালা সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে সে। তবে দেবা এসে তাকে টাকা দিয়ে দেয়। বলে ঋণটা থাক। সুদে আসলে শোধ নিয়ে তবে ছাড়বে সে। তখনই চোখের আড়াল হয়ে যায় ঝিলিক।

অপরদিকে, আঁখিকে ফোনে না পেয়ে ছাতাবাড়ির ভিতর ঢুকে পড়ে সে। বাড়ির ভিতরের আবহ দেখে অবাক হয়ে যায়। তারপর আঁখিকে খুঁজে বের করে। ঝিলিক তার জন্য কচুরি আর জিলিপি এনেছে দেখে অবাক হয়ে যায় সে। খুশিও হয়। তখনই নীলিমা নিয়ে ঘরে ঢোকে গৌরব। এই বাইরে আঁখিকে কচুরি কিনতে দেখেছে। তবে রান্নাঘরে এসে আঁখিকে যে কে সেই দেখে।

আরও পড়ুনঃ সম্পর্কে ভাঙন টেলিভিশনের জনপ্রিয় জুটির! বিচ্ছেদের পথে হাঁটলেন ফুলকি খ্যাত অভিনেত্রী

গৌরীবের কথায় অবাক হয়ে যায় নীলিমা। ঘটনাটা কিছুই বোধগম্য হয়ে উঠছে না তার। এদিকে, ঝিলিক আর আঁখি পরমুহূর্তে জম্পেশ করে বসে স্টোররুমেই খেতে থাকে কচুরি আর জিলিপি। রক্তের সম্পর্ক আছে না জেনেও দৃঢ় হয়ে উঠছে তাদের দি
সম্পর্ক।

Back to top button