“এবার তো কাস্টমার আসবে! যা শরীর হয়েছে!” সৌমীতৃষার পুজো স্পেশাল ছবিতে নোংরা কটাক্ষের বন্যা

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। একদা ছোটপর্দা থেকে উত্থান বর্তমানে তিনি দাপিয়ে অভিনয় করছেন সিনেমা ও ওয়েব সিরিজেও। সৌমীর একের পর এক কাজ যেন লাইন দিয়ে আছে। এরই মধ্যে নিজের সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় অভিনেত্রী। তবে এবার নতুন ছবি পোস্ট করে কটাক্ষের শিকার তিনি।

মধুমিতার সঙ্গে সৌমীতৃষার তুলনা জুড়লেন নেটিজেনেরা!

একাধিক কাজ করে বর্তমানে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন ছোটপর্দার মিঠাই রানী। ‘মিঠাই’ ধারাবাহিকের হাত ধরেই একদা আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এখনো অনেকেই সৌমীতৃষাকে অনেকেই ‘মিঠাই’ নামে ডাকেন। তবে সৌমী এখন ধরাছোঁয়ার বাইরে। একের পর এক প্রজেক্টে তুখোড় অভিনয় করে তিনি এখন
সকলের নজরে।

তবে সম্প্রতি একটি ছবি পোস্ট করার পরেই তাঁর সঙ্গে অভিনেত্রী মধুমিতা সরকারের তুলনা শুরু করলেন নেটিজেনেরা। একদা মধুমিতার উত্থান হয়েছিল ছোটপর্দা থেকেই। বর্তমানে তিনি যথেষ্ট জনপ্রিয় একজন অভিনেত্রী। তবে তুলনা এখানেই নয়। মধুমিতার সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী ছবি
নজর কাড়ে অনুরাগীদের। সেই ছায়া যেন ভেসে আসছে সৌমীতৃষার পোস্টেও।

সম্প্রতি নিজের সমাজমাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। যে ছবিতে দেখা যাচ্ছে, জানলার ধারে বসে রয়েছেন তিনি। পরনে হালকা রঙের শাড়ি। শাড়ির আঁচল খানিক উড়েছে। আর এই ছবিতেই অভিনেত্রীর লাস্যময়ী রূপ যেন ঠিকরে বেরোচ্ছে। ছবির কমেন্ট সেকশনে মিশ্র মন্তব্য। অনেকেই ঘুরিয়ে কটাক্ষ করেছেন।

আরও পড়ুন: জলসা জমজমাট! আসছে নামকরা প্রোডাকশন হাউজের নতুন সিরিয়াল, নায়ক-নায়িকার চরিত্রে কারা?

একজন তো লিখেই দিলেন, “আগেই ভালো লাগত, এখন বেখাপ্পা লাগে।” আবার অন্যজন বাঁকা স্বরে মন্তব্য করেছেন, “মধুমিতার পর্যায়ে চলে গিয়েছে”। একজন লিখেছেন “যা শরীর বানিয়েছ তাতে এবার কাস্টমারের অপেক্ষা”, তবে অনেকেই অভিনেত্রীর ছবিকে সুন্দর বলে অভিহিত করেছেন। তবে কটাক্ষ এখানেই থামেনি। এই ছবির প্রেক্ষিতে বাঁকা মন্তব্যে ভরেছে নায়িকার কমেন্ট বক্স। যদিও অভিনেত্রী কোন‌ও উত্তর দেননি।

Back to top button