রাঙামতিতে মিরাকেল! গুরুদেবের খাবার থেকে উধাও পেঁয়াজ, কে মুখ রক্ষা করল পরিবারের?

Rangamoti Tirandaj Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ (Rangamoti Tirandaj)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, একলব্যের বাড়িতে এসেছে গুরুদেব। তার জন্য অন্ন রাঁধার দায়িত্ব রাঙামতির কাঁধে। তবে তার রান্নায় পেঁয়াজ মিশিয়ে দিয়েছে বৃন্দা। পরিকল্পনায় শামিল মেজ বউ ও তার দাদাও।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ২৪ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 24th October)

এদিনের পর্বের শুরুতে দেখা যায়, গুরুদেবের জন্য সব রান্না করার পর স্নান সেরে আসে সে। এই প্রথম রাঙাকে কাকভেজা চুলে দেখল একলব্য। স্নানের পর ভেজা চুলে মায়াবি রাঙামতিকে দেখে নজর আটকায় একলব্যের। তারপর তাকে নীচে ডাকে। বলে গুরুদেব এসেছে বাড়িতে।

Bengali serial

এদিন রাঙার জন্যই মূলত গুরুদেব এসেছেন বাড়িতে। তার ভবিষৎ সম্পর্কে জানাই আসলে বাড়ির সকলের মূল লক্ষ্য। রাঙাকে নিয়ে আদিখ্যতা মোটেও ভাল লাগছে না বৃন্দাদের। মেজ ভাইও অফিস কামাই করার জন্য রাগারাগি করতে থাকে। বাড়িতে গুরুদেব এসে সকলের ভবিষ্যতের কথা বলে।

তারপর তিনি খেতে বসেন। খেতে বসেই ঘটেযায় বিপত্তি। রান্নায় পেঁয়াজ মিশিয়ে দিয়েছে মেজ বউয়ের দাদা। রাঙাকে এক নিমেষে লক্ষ্মী থেকে অলক্ষ্মী বানিয়ে ছাড়বে। তবে গুরুদেব ইতস্তত করে খাবার মুখে তোলেন। গুরুদেব খাবার মুখের সামনে নিয়ে ইতস্তত করতে দেখে চোখে লাগে সকলের।

আরও পড়ুনঃ নব্বই ডিগ্রি ঘুরবে মিঠিঝোরার গল্প! রাই, সার্থক অতীত এবার দেখানো হবে স্রোত-অনির্বাণের প্রেম

তারপর একটি বিস্ফোরক উত্তেজনার অপেক্ষা করতে থাকে। কিন্তু গুরুদেব খাবার মুখে তুলতেই বলে ওঠেন তিনি গন্ধ পেয়েই বুঝেছিলেন, এবার চেখে দেখে বুঝলেন এ খাবার যেন অমৃত। নিজের হাতে পেঁয়াজ মেশানো খাবার কীভাবে বদলে গেল? কীভাবে বাঁচল রাঙা? কে বাঁচাল? উত্তর মিলবে আগামী পর্বে।

Back to top button